ঈদ উপহার বিতরণ করেছে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ উপদেষ্টা খুরশিদ আলম বাবুল

প্রকাশিত: ২:১০ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২২
172 Views

ঈদ উপহার বিতরণ করেছে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ উপদেষ্টা খুরশিদ আলম বাবুল

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুরে সহবতপুর ইউনিয়নে প্রায় ৩০০ পরিবারের মাঝে ঈদ উপহার (বস্ত্র) বিতরণ করেছেন জাতীয় পুরষ্কার প্রাপ্ত সাবেক ফুটবল খেলোয়াড় আলহাজ্ব খুরশিদ আলম বাবুল। শনিবার (১৬ এপ্রিল) সকালে সহবতপুর মোকাদ্দাস আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ভবনে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ নেতাকর্মীদের সমন্বয়ে এ বস্ত্র বিতরণ কার্য অনুষ্ঠিত হয়। এতে পুরো ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গরিব ও অসহায় মানুষ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে অংশ গ্রহণ করে

বাংলাদেশ আওয়ামী লীগ যুব ক্রীড়া উপ-কমিটি সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ উপদেষ্টা আলহাজ্ব খুরশিদ আলম বাবুল বলেন, আমি সবসময় নাগরপুর উপজেলাবাসীর সুখ দুঃখে পাশে থাকার চেষ্টা করি। পবিত্র রমজানে যাকাতের অংশ হিসেবে আমি পুরো উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করছি। আপনারা সকলেই আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।

উক্ত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম ঢাকাস্থ কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও নাগরপুর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড উপদেষ্টা খন্দকার আছাব মাহমুদ, নাগরপুর উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নুরু সরকার, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুবলীগ আহ্বায়ক উজ্জ্বল সরকার, নাগরপুর উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সভাপতি মোহাম্মদ জাকির সজিব, সাধারণ সম্পাদক মো: রিপন হোসেন, ইউনিয়ন সভাপতি মো: সোহান, সাধারণ সম্পাদক মো: শাহেদ প্রমূখ।

উল্লেখ্য, নাগরপুর উপজেলা ১২ টি ইউনিয়ন ও দেলদুয়ার উপজেলা ৮ টি ইউনিয়ন পর্যায়ক্রমে এ ঈদ উপহার বিতরণ করছে বিশিষ্ট এই বিশিষ্ট ব্যবসায়ী ও নাগরপুর উপজেলা আওয়ামী লীগ সদস্য আলহাজ্ব খুরশিদ আলম বাবুল।