বাউফলে আ.লীগের ইফতার মাহফিল

প্রকাশিত: ৯:২৭ পূর্বাহ্ণ, এপ্রিল ২৬, ২০২২
111 Views

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফলে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সমূহের উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার ( ২৫এপ্রিল) বিকাল ৪টার দিকে দলীয় কার্যালয় জনতা ভবনে ওই ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদীয় সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি, সাবেক চিফ হুইপ  ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আ.স.ম ফিরোজ এমপি।
এতে উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মরিয়ম নিশু, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া, বাউফল সরকারি কলেজের অধ্যক্ষ আবুল বশার তালুকদার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইব্রাহিম ফারুক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনিসুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. শাহীন হাওলাদার, কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ প্রমূখ।
এছাড়াও ইফতার অনুষ্ঠানে  উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ,  ইউপি চেয়ারম্যান ও মেম্বারবৃন্দ, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা, দোয়া মহফিল শেষে আ.স.ম ফিরোজ এমপি সকলকে নিয়ে ইফতার করেন।