শ্রমিক নেতার ইংরেজি নববর্ষের শুভেচ্ছা 

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২২
146 Views

সাভার প্রতিনিধিঃ

গার্মেন্টস শ্রমিক, পোশাক মালিক ও শ্রমজীবীসহ সাভার আশুলিয়া বাসীকে ইংরেজি নববর্ষ ২০২৩ সালের শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন শ্রমিক নেতা মোঃ সরোয়ার হোসেন

শ্রমিক নেতা সরোয়ার হোসেন এক শুভেচ্ছা বার্তায় বলেন, নববর্ষ সকলের মাঝে জাগায় প্রাণের নতুন স্পন্দন, নতুন আশা, নতুন সম্ভাবনা। বিগত বছরের সুখ-দুঃখ, আনন্দ-বেদনা পেছনে ফেলে নতুন বছরে অমিত সম্ভাবনার পথে বাংলাদেশ এগিয়ে যাক। দেশে ও বিদেশে বাংলাদেশ এর উজ্জ্বল ভাবমূর্তি উত্তরোত্তর আরো বৃদ্ধি পাবে। সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সকল অপশক্তি, মাদক ও জংঙ্গিবাদের বিরুদ্ধে বাংলার জনগণ সামাজিক প্রতিরোধ গড়ে তুলবে। মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ হবে বাংলার প্রতিটি জনগণ। এটাই হোক নতুন বছরের প্রত্যাশা। পুরাতন বছরের দুঃখ, হতাশা ভুলে সাভার ও আশুলিয়ার আপামর জনসাধারণের নতুন বছরের দিনগুলো কেটে যাক অনাবিল শান্তিতে। সুখ-স্বাচ্ছন্দে ভরে উঠুক সবার জীবন ।

এই শ্রমিক নেতা আরো বলেন, বিজয়ের মাস পেরিয়ে ইংরেজি ২০২২ সালকে বিদায় জানিয়ে আগামীর সুস্থ, সুন্দর, স্বাভাবিক পৃথিবীর প্রত্যাশা রেখে ২০২৩ সালে সবাইকে জানাই ইংরেজি নববর্ষের শুভেচ্ছা। বিদায় বেদনার হলেও নববর্ষকে আমরা সবাই শুভেচ্ছা ও স্বাগত জানাই। সকল ভেদাভেদ ভুলে নতুন বছর কাটুক অনাবিল আনন্দে, সবাইকে আবারও জানাই ইংরেজি নববর্ষের শুভেচ্ছা! সেই সাথে যাদের শ্রমের বিনিময়ে এই দেশের অর্থ হয়েছে চাঙ্গা সেই সব শ্রমিকদেরকেও জানাই ইংরেজি নববর্ষের শুভেচ্ছা।