বাউফলে তাপস হত্যার ঘটনায় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, জুন ৭, ২০২০
44 Views

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফলে যুবলীগ নেতা তাপস কুমার দাস (২৯) হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তার ও সর্বচ্চো শাস্তি ও ফাঁসির দাবীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবর স্মারকলিপি প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস- চেয়ারম্যান (পুরুষ ও মহিলা), জেলা পরিষদ সদস্য ও উপজেলার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ।

রবিবার সকাল ১১টার দিকে আওয়ামীলীগ কার্যালয় জনতা ভবন থেকে বিক্ষোভ মিছিল নিয়ে বের হয়ে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন ও থানা চত্বরে ওসি মোস্তাফিজুর রহমানের কাছে ওই স্মারকলিপি হস্তাস্তর করা হয়।

পরে ডাংকবালোর সামনে ইলিশ চত্বরে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার, বাউফল পৌর আওয়ামীলীগ সভাপতি ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম ফারুক।
বক্তারা বলেন, তাপস হত্যা মামলার প্রধান আসামী পৌর মেয়র জিয়াউল হক জুয়েল’সহ জড়িতদের আগামী সাত দিনের মধ্যে গ্রেপ্তার না করা হলে অবরোধ হরতালসহ অসহযোগ আন্দোলনের ডাক দেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন- বাউফল উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম নিশু, জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ খাঁন, জহির উদ্দিন বাবর, এড. বশির উদ্দীন ও রুনিয়া বেগম, সূর্য্যমনি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, কনকদিয়া ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদার, কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ, কেশাবপুর ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু, মদনপুরা ইউপি চেয়ারম্যান গোলাম মস্তফা,আদাবাড়িয়া ইউপি চেয়ারম্যান সামসুল হক ফকির, চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এনামুল হক আলকাছ, বগা ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান প্রমুখ।###