আশুলিয়ায় বিবাহিত বনাম অবিবাহিতের ফুটবল খেলা

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২০
388 Views
সাভার প্রতিনিধিঃ আশুলিয়ায় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বিবাহিত বনাম অবিবাহিত দলের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এ প্রতিযোগীতায় ০৩ গোলে বিবাহিত দলকে পরাজিত করে অবিবাহিত দল বিজয়লাভ করে।
১১ই সেপ্টেম্বর বিকালে আশুলিয়ার নরসিংহপুর গুমাইল স্কুল মাঠে এই ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকারের উপস্থিতিতে এই খেলার আয়োজন করেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সদস্য মোঃ রিপন পলান ও ৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ আমজাদ পলান। খেলার শেষে প্রধান অতিথী বিজয়ী দলকে ৩২ইঞ্চি এলইডি স্মার্ট টিভি এবং পরাজিত দলকে ২৪ইঞ্চি এলইডি স্মার্ট টিভি পুরস্কার তুলে দেন। এছাড়াও প্রত্যেক প্রতিযোগীকে ক্রেস্ট এবং মেডেল উপহার দেওয়া হয়।
এসময় প্রধান অতিথী বলেন, শরীর মন সুস্থ্য রাখতে নিয়মিত শরীরচর্চা ও বিনোদনের প্রয়োজন। একারণে খেলাধুলার কোন বিকল্প নেই। বিভিন্ন ক্রীড়া প্রতিযোগীতার মাধ্যমে শরীরচর্চা এবং সুস্থ্য ধারার বিনোদন দুটোই পাওয়া সম্ভব। এছাড়াও তরুণ প্রজন্মের কাছে অবসরে খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগীতায় আসক্ত করে তুলতে পারলে মাদক সেবনসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড কমে আসবে। এছাড়াও তিনি নতুন প্রজন্মকে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ানোরও আহবান জানান।
যুবলীগ নেতা পবিত্র দাসের ধারা ভাষ্য ও সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ জুয়েল মোল্লা, মোঃ শাহীন সরকার, মোঃ জুয়েল রানা, মোঃ শাহিনুর রহমান শাহিন ও মোঃ আসলাম আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও দর্শকরা এই খেলা উপভোগ করেন।