কম্পিউটার থেকে ডাটা চুরি করে দীর্ঘদিন যাবৎ হয়রানি! থানায় অভিযোগ

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০
32 Views
আশুলিয়া প্রতিনিধি: ঢাকার অদূরে আশুলিয়ায় শামীম আহম্মেদ (২৪) নামের এক ব্যক্তির নিজস্ব কম্পিউটার থেকে ব্যক্তিগত ডাটা চুরি করে বিভিন্ন মাধ্যমে সংরক্ষিত রেখে এবং বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দীর্ঘদিন যাবৎ হয়রানি করে আসছে নাইমুন নামের এক বালক। নাইমুন(২২) আশুলিয়ার কুরগাও-বটতলা এলাকার সাত্তার কাজীর ছেলে।
উল্লেখ্য শামীমের পূর্ব পরিচিত একই এলাকার ছেলে নাইমুন,
এবিষয়ে শামীমের কাছে জানতে চাইলে তিনি বলেন, নাইমুন আমার এলাকার পূর্ব পরিচিত ছোট ভাই হিসেবে আমার বাসায় যাতায়াত করতো, নাইমুন এর পারিবারিক সমস্যার কারণে মানবিকতার খাতিরে আমার বাসায় আশ্রয় দিয়েছিলাম, সেই সুযোগে আমার অনুপস্থিতিতে কম্পিউটার থেকে ব্যক্তিগত ডাটা চুরি করে বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দেয়। উদ্দেশ্য পুরোপুরি সফল না হওয়ায় আমাকে রাতের অন্ধকারে এলাকার কিছু উশৃংখল বখাটে ছেলেদের নিয়ে  আমার মোবাইল ছিনতাই করে, এবং পরবর্তীতে মোবাইলের ব্যক্তিগত ডাটাও বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।
তারপরে শুরু হয় ব্লাকমেইল এবং বিভিন্ন কু-প্রস্তাব। বিগত দুই বছর যাবৎ আমি ও আমার বান্ধবীর মান-সম্মানের কথা চিন্তা করে সব কিছু সহ্য করে আসছি।
নাইমুন বিভিন্ন সময় বিভিন্ন মাধ্যমে হুমকি ধমকি দিতো, এবং আমাকে কয়েকবার শারীরিকভাবে জখমও করেছে, । এমনকি আমার বান্ধবিকেও বিভিন্ন কুপ্রস্তাব, হুমকি, অশালীন ভাষায় গালিগালাজ করতো, মাঝে মাঝে কিশোর গ্যাং নিয়ে বান্ধবীর বাসার সামনে অসামাজিক কার্যকলাপ সংঘটিত করতো। এসকল কার্যকলাপে আমার ও আমার বান্ধবীর জীবন বিষিয়ে উঠলে আমি নিকটস্থ আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করি।
এবিষয়ে অভিযুক্ত নাইমুনের কাছে জানতে চাইলে তিনি বলেন , আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ন
মিথ্যা এবং বানোয়াট।
এবিষয়ে মুঠোফোনে অভিযোগ তদন্তকারী কর্মকর্তা এসআই ইকবালের কাছে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে যথাযথ ব্যবস্থ নেওয়া হবে।