নকলায় মতিয়া চৌধুরীর ব্যক্তিগত তহবিল থেকে প্রাপ্ত কোভিট-১৯’র সুরক্ষা সামগ্রী হস্তান্তর

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০
40 Views

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় করোনা ভাইরাস (কোভিট-১৯) থেকে রক্ষার জন্য কৃষি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক কৃষি মন্ত্রী শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এম.পি মতিয়া চৌধুরীর ব্যক্তিগত তহবিল থেকে প্রাপ্ত বিভিন্ন সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরের দিকে মতিয়া চৌধুরী এমপির পক্ষে ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ নকলা উপজেলা শাখার নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমানের হাতে এসকল সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি (ভারপ্রাপ্ত সভাপতি) মোছা. আম্বিয়া খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক উম্মে কুলসুম রেনু, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তার প্রতিনিধি উপজেলার প্রথম করোনা জয়ী ডা. আব্দুল্লাহ আল নোমান, জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য আঞ্জুমান আরা রুমিসহ স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন। সুরক্ষা সামগ্রী গুলোর মধ্যে- মাস্ক, পিপিডি, চশমা, শ্যাম্পু, সাবান, সেনিটাইজার, ফেস ওয়াশ ও সান প্রটেক্টর উল্লেখ্যযোগ্য।

উল্লেখ্য, এর আগেও করোনা কালীন সময়ে কৃষি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী এমপি করোনা ভাইরাস (কোভিট-১৯) থেকে নকলাবাসীকে রক্ষা করার জন্য সরকারি-বেসরকারি দপ্তরসহ ব্যক্তি পর্যায়ে বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন।