নান্দাইলে শতভাগ বিদ্যুৎ অর্জিত 

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২০
106 Views
মোহাম্মদ আমিনুল হক বুুলবুল, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি :
 প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশে বিদ্যুতখাতে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।গ্রামে-গঞ্জে প্রতিটি  মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে। এরই অংশ হিসেবে ময়মনসিংহের নান্দাইলে স্হানীয় সংসদ সদস্য মোঃ  আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনের সার্বিক প্রচেষ্টায় নান্দাইলে শতভাগ বিদ্যুৎ অর্জিত হয়েছে। নান্দাইলে ১টি পৌরসভা ও ১৩ টি  ইউনিয়নের প্রতিটি গ্রাম আজ বিদ্যুতের আলোয় আলোকিত। উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের বরুনাকান্দা গ্রামে সর্বশেষ বিদ্যুৎ সংযোগের মাধ্যমে নান্দাইলে শতভাগ বিদ্যুৎ অর্জিত হলো।
 শনিবার ১৯ সেপ্টেম্বর বিকালে এমপি তুহিন সর্বশেষ  বরুনাকান্দা গ্রামে বিদ্যুৎ উদ্বোধন করেন। আর এই গ্রামের মধ্য দিয়ে নান্দাইলে শতভাগ বিদ্যুৎ সংযোগ সম্পন্ন হলো। এ সময় তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের হাত ধরেই নান্দাইলে শতভাগ বিদ্যুৎ অর্জিত হলো। তিনি
 প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সকলকে আওয়ামীলীগ সরকারের পাশে থেকে দেশ ও জনগণের উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহব্বান জানান।
উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পল্লী বিদ্যুতের ডিজিএম উত্তম কুমার সাহা, পরিচালক মলয় কুমার গোস্বামী, চন্ডীপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম ভুইয়া, সাধারন সম্পাদক আব্দুল কাদির মেম্বার, পৌরছাত্রলীগর সভাপতি শফিকুল ইসলাম সালাম সহ আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন পেশাজীবির সাধারন মানুষ উপস্থিত ছিলেন।