নান্দাইলে নদী ভাঙ্গন এলাকায় বেড়িবাঁধ নির্মাণ করে দেওয়া হবে : পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০
202 Views
মোহাম্মদ আমিনুল হক বুুলবুল, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি :
পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল মোহাম্মদ জাহিদ ফারুক এমপি বলেছেন, নান্দাইলে নদী ভাঙ্গন এলাকায় বেড়ীবাঁধ নির্মাণ করে দেওয়া হবে। নান্দাইলের এমপি আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনের আমন্ত্রণে সফরে এসে তিনি এ কথা বলেন। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১ টায় ময়মনসিংহের নান্দাইল উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের ভেলামারী সীমানায় উজানপাড় কমর ভাঙ্গা বেড়িবাঁধসহ পৌর শহরের  নরসুন্দা নদীর ভাঙ্গন পরিদর্শন করেছেন।
তিনি নরসুন্দা নদীর সরকারি শহীদ স্মৃতি আদর্শ কলেজ, চন্ডীপাশা হাই স্কুল, দশালিয়া,  মডেল থানা, পাইলট বালিকা বিদ্যালয়ের পাশে নদী ভাঙ্গন এলাকাও  পরিদর্শন করেন। এর আগে তিনি আতাবুর এর মোড়ে এক পথসভায় বক্তব্য দেন।
এ সময় স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন , নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল,সহকারী কমিশনার ভূমি শোভন রাংসা, জেলা পরিষদ সদস্য মোঃ আবুবক্কর সিদ্দিক বাহার, পৌর মেয়র রফিক উদ্দিন ভূঁইয়া সহ দলীয় সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গন উপস্থিত ছিলেন।
মন্ত্রী পরে উপজেলা চত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ  অর্পণ করার পর উপজেলা হলরুমে এক আলোচনায় অংশগ্রহণ করেন।উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে
পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল মোহাম্মদ জাহিদ ফারুক এমপি তুহিনের প্রশংসা করে বলেন, নান্দাইলের মানুুষ ভাগ্যবান তারা একজন সৎ, নিষ্ঠাবান ও কর্মঠ এমপি পেয়েছেন। এমপি তুহিনের কল্যাণে আজ নান্দাইল উন্নয়নের রোল মডেল।  তিনি বলেন, নান্দাইলের নদী ভাঙন প্রতিরোধে করণীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। নান্দাইলের যেসব এলাকায় বেড়ীবাঁধ নির্মাণ করা প্রয়োজন মাননীয় প্রধানমন্ত্রীর সাথে কথা বলে তার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। নান্দাইল পৌর শহরকে নান্দনিক করতে তিনি প্রতিশ্রুতি দেন।
#