নান্দাইলে ওসির সাথে আলোকিত বন্ধু ফোরামের শুভেচ্ছা বিনিময় 

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২০
58 Views
মোহাম্মদ আমিনুল হক বুুলবুল, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি :
পাঠকপ্রিয় জাতীয় দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার লেখক, পাঠক ও শুভানুধ্যায়ীদের সংগঠন আলোকিত বন্ধু ফোরাম ময়মনসিংহের নান্দাইল উপজেলা শাখা একের পর এক ভালো কাজ করে যাচ্ছে। মুক্তিযুদ্ধের চেতনায় দেশমাতৃকার কাজে নিবেদিত সংগঠনটি।
 বাল্যবিয়ে,মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস  ও ইভটিজিং এর বিরুদ্ধে সামাজিক সচেতনতা বৃদ্ধির পাশাপাশি বৃক্ষরোপন কর্মসূচীও পালন করছে। শিক্ষা, সংস্কৃতি, ক্রীড়া ও বিনোদনের মাধ্যমে সুস্থ সমাজ গঠনের প্রত্যয় নিয়ে আলোকিত বন্ধু ফোরাম কাজ করছে। তারই ধারাবাহিকতায় রবিবার ৪ অক্টোবর  আলোকিত বন্ধু ফোরাম  নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দের সাথে এক সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।
এ সময় মাদক,জোয়া ও সামাজিক অপরাধের বিরুদ্ধে ওসির পরিচালিত বিভিন্ন  অভিযানের নিউজ সম্বলিত আলোকিত বাংলাদেশ পত্রিকার কপি তার হাতে তুলে দেওয়া হয়।
আলোকিত বন্ধু ফোরাম ভালো কাজে মানুষের পাশে থাকবে এই প্রত্যাশা তিনি ব্যক্ত করেন। বন্ধুদের সব ধরনের ভালো কাজে তিনি তাদের পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন। পরে বন্ধু ফোরামের পক্ষ থেকে তাকে একটি শুভেচ্ছা উপহার ডাইরি দেওয়া হয়।
এ সময় উপস্হিত ছিলেন আলোকিত বন্ধু
ফোরাম নান্দাইল উপজেলা শাখার আহবায়ক মোঃ শাহ আলম ভূঁইয়া, আলোকিত বাংলাদেশ পত্রিকার উপজেলা প্রতিনিধি ও আলোকিত বন্ধু ফোরামের সমন্বয়ক প্রভাষক মোহাম্মদ আমিনুল হক বুুলবুল, আলোকিত বন্ধু ফোরামের উপদেষ্টা ও নান্দাইল উপজেলা আওয়ামীগের আহবায়ক কমিটির সদস্য প্রভাষক মোঃ খায়ছারুল আলম ফকির,
যুগ্ম আহবায়ক মোঃ হুমায়ুন কবির ভূঁইয়া,  মোঃ গোলাম মোস্তফা, সদস্য ও নান্দাইল  পৌরসভার ৯ নং ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা ও শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন ভূঁইয়া কাঞ্চন, মোঃ শরীফুল ইসলাম ভুইয়া,মোঃ  জহিরুল ইসলাম, তৌহিদ সরকার ও  রিপন চন্দ্র বর্মণ।