আশুলিয়ায় আবারও গণধর্ষণের শিকার এক নারী, আটক ৫, পলাতক ২

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০
58 Views

আশুলিয়া প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন আরও এক নারী। এ ঘটনায় অভিযুক্ত সাতজনের মধ্যে ৫ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে আশুলিয়ার রোস্তমপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানায়নি পুলিশ।

থানা-পুলিশ জানায়, মিরপুরের বাসিন্দা ওই গৃহবধূর সঙ্গে মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন এক যুবক।

গত ২৪ সেপ্টেম্বর ওই নারীকে নিজ এলাকা আশুলিয়ার রুস্তমপুরের ডেকে আনেন ওই যুবক। একটি নির্জন জঙ্গলে নিয়ে ওই নারীকে সাত বন্ধু মিলে ধর্ষণ করেন।

পরে ভুক্তভোগীর অভিযোগে বৃহস্পতিবার রাতভর আশুলিয়ার রুস্তমপুরে অভিযান চালানো হয়। আটক করা হয় পাঁচজনকে। বাকি দুজনকেও আটকের চেষ্টা চলছে।

আটকেরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারীকে ধর্ষণের কথা স্বীকার করেছেন।

আশুলিয়া থানার ডিউটি অফিসার জসিম উদ্দিন ধর্ষণের ঘটনায় পাঁচজনকে আটকের কথা নিশ্চিত করেছেন। তবে বিস্তারিত পরে জানানো হবে বলে জানান তিনি।

কিন্তু অভিযান পরিচালনাকারী আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদকে মুঠোফোনে পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত ৩০ আগস্ট আশুলিয়ার ভাদাইলে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয় এক কিশোরী। পরে ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়লে তৎপর হয় পুলিশ। ভুক্তভোগীর বড় বোন ১৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তার তিনজনের মধ্যে দুই আসামি বৃহস্পতিবার ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে তাদের জেলহাজতে প্রেরণ করেন আদালত।