ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে  নান্দাইলে সুজন-এর মানববন্ধন

প্রকাশিত: ৩:১১ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২০
42 Views
মোহাম্মদ আমিনুল হক বুুলবুল,নান্দাইল  (ময়মনসিংহ) প্রতিনিধি :
 সারাদেশে ক্রমবর্ধমান নারী নির্যাতন,  ধর্ষন ও যৌননিপীড়নের প্রতিবাদে এবং নারীর প্রতি সকল ধরনের সহিংসতা বন্ধের দাবিতে ময়মনসিংহের নান্দাইলে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সুশাসনের জন্য নাগরিক (সুজন)।
দেশব্যাপী একযোগে ওই মানববন্ধন কর্মসূচির অংশ হিসেবে  শনিবার ১০ অক্টোবর বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত নান্দাইল শহিদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজ গেইটের সামনে ময়মনসিংহ – কিশোরগঞ্জ মহা সড়কে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন কর্মসূচি পালন করেছে নান্দাইল উপজেলা সুজন কমিটি।
 সুশাসনের জন্য নাগরিক (সুজন) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আয়োজনে  সারাদেশে একযোগে ওই মানববন্ধন কর্মসূচি পালন করার জন্য দেশের সকল মহানগর, জেলা ও উপজেলা সুজন কমিটির নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়েছেন সুজন-এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সম্পাদক প্রফেসর ড.বদিউল আলম মজুমদার।
 মানববন্ধনে বক্তব্য রাখেন সুজনের নান্দাইল উপজেলা কমিটির সভাপতি এড. হাবিবুর রহমান ফকির,সাধারন  সম্পাদক অরবিন্দ পাল অখিল, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি,সাংবাদিক এনামুল হক বাবুল, এড.খায়রুল ইসলাম, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি জামাল আকন্দ, জাসদ সম্পাদক আমরু মিয়া,আব্দুল হান্নান আজাদি,আহসান কাদের, ছাত্র নেতা মিজানুর রহমান প্রমূখ।
মানববন্ধনে অংশগ্রহণ করেন প্রগতিশীল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মুক্তিযুদ্ধের স্বপক্ষের সামাজিক-সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ এবং সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারন মানুুষ।