জগন্নাথপুরে তরুণীকে ধর্ষণ ও বৃদ্ধ মারধরের ঘটনায় আসামীদের রিমান্ড অনুমোদন

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২০
28 Views
সুনামগঞ্জ প্রতিনিধি :
সুনামগঞ্জের জগন্নাথপুরে তরুণীকে অপহরণ, ধর্ষণ ও তার বাবা আনোয়ার মিয়া (৬৫) কে মারধরের ঘটনার মালায় গ্রেপ্তারকৃত ৬ আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড অনুমোদন করেছেন আদালত।
রোববার (১১ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বিচারক জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শুভদীপ পালের আদালতে শুনানী শেষে রিমান্ডের আদেশ দেন ।
মামলার প্রধান শামীম আহমদকে ১০ দিনের ও লিটন মিয়া, আক্কাই মিয়া, দিলাক মিয়া, কাজল মিয়া ও আলম হোসেনকে ৫ দিনের রিমান্ড চায় পুলিশ।
পরে আদালত মামলার প্রধান শামীম আহমদের ৭ দিনের এবং অন্য আসামী লিটন মিয়া, আক্কাই মিয়া, দিলাক মিয়া, কাজল মিয়া ও আলম হোসেনের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
পুলিশের সুনামগঞ্জ কোর্ট পরিদর্শক সেলিম নেওয়াজ জানিয়েছেন, জগন্নাথপুরের চাঞ্চল্যকর মামলার ঘটনায় মামলার প্রধান শামীম আহমদকে ৭ দিনের ও অন্য ৫ আসামীকে ১ দিনের রিমান্ড অনুমোদন করেছেন।
উল্লেখ্য, গত সোমবার (৫ অক্টোবর) রাত ১ টায় গোতগাঁও গ্রামের বখাটে শামীম আহমদসহ কয়েক জন আলীগঞ্জ বাজারের কলোনিতে গিয়ে আনোয়ার মিয়ার মেয়ের খোঁজ করে। মেয়েকে না পেয়ে আনোয়ার মিয়াকে বাড়ি থেকে ধরে নিয়ে লোহার রড দিয়ে পিটায়। আনোয়ার মিয়ার অভিযোগ, তার মেয়েকে জোর পূর্বক ধর্ষণ করেছে শামীম আহমদ। এই ঘটনায় পরিদন মঙ্গলবার (৬অক্টোবর) জগন্নাথপুর থানায় মামলা ৫ জনকে আসামী করে করেছেন নির্যতিতা মেয়ে। এজাহারভুক্ত ৫ আসামীসহ মোট ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।