নকলায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে

প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২০
35 Views

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২০ উপলক্ষে এক প্রস্তুতি মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১১ অক্টোবর) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর  রহমান’র সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যদের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. ফরিদা ইয়াসমিন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ পরেশ চন্দ্র দাস, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. খাদিজা বেগম, বিএডিসি হিমাগারের উপপরিচালক (টিসি) কৃষিবিদ রফিকুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আব্দুর রশিদ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক লুৎফর রহমান, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ্, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মকবুল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) জাহাঙ্গীর আলম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা (বিআরডিবি অফিসার) মো. মোশাররফ হোসেন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শ্যামল সূত্রধর, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি দেবজিৎ পোদ্দার ঝুমুর ও সাধারণ সম্পাদক অভিজিৎ কুমার বনিকসহ নকলা শহরের কালিমাতা মন্দির, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের সকল পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ, চরঅষ্টধর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, টালকি ইউনিয়নের চেয়ারম্যান বদরুজ্জামান বদ্দি, পাঠাকাটা ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ ফয়েজ মিল্লাতসহ অন্যান্য ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় সাংবাদিকগনসহ অনেকে উপস্থিত ছিলেন।

এ প্রস্তুতি মূলক সভায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নকলা উপজেলার প্রতিটি পূজা মন্ডপে করোনা ভাইরাস (কোভিট-১৯) এর সংক্রমনের দিকে লক্ষ্য রেখে সামাজিক দূরত্ব বজায় ও মাস্ক ব্যবহার করার প্রতি বিশেষ আলোকপাত করা হয়। তাছাড়া ইভটিজিং ও নারীদের সুরক্ষায় বিশেষ নজর রাখার অনুরোধ করার পাশাপাশি দর্শনার্থীদের ভিড় এড়াতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণে পুলিশ বিভাগ ও আইন প্রয়োগকারী সংস্থার প্রতি অনুরোধ জানানো হয়।