কোটচাঁদপুরে সাবেক ইউপি চেয়ারম্যানের ইন্তেকাল বিভিন্ন মহলের শোক!

প্রকাশিত: ১০:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০
128 Views

এসএম রায়হান.কোটচাঁদপুর(ঝিনাইদহ):

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ১নং সাফদারপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নওয়াজেশ আলী বিশ্বাস ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি…..রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। শুক্রবার সন্ধায় চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

মরহুম নওয়াজেশ আলী বিশ্বাস উপজেলার সাফদারপুর ইউনিয়নের বলরামনগর গ্রামের মৃত লাল মোহাম্মাদ বিশ্বাসের ছেলে ও বর্তমান ইউপি চেয়ারম্যান নওশের আলী নাসিরের বড়ভাই। এবং উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক শাহাজান আলীর বড় মামা । মরহুম নওয়াজেশ আলী ৯০ এর দশকে গোল্ড ম্যাডেল প্রাপ্ত দুইবার নির্বাচিত চেয়ারম্যান। মৃত্যুকালে তিনি স্ত্রী ২ ছেলে ও ৪ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার বেলা ১১ টায় নিজ গ্রামের ঈদগাহ ময়দানে মরহুমের জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় । এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র জাহিদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, এলাঙ্গী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খাঁন, কুশনা ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, দোড়া ইউপি চেয়ারম্যান কাবিল উদ্দীন, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোয়াবিয়া হুসাইন,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক সহ স্থানীয় ইউপি সদস্য, আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মী এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও নানা শ্রেণী পেশার মানুষ।

এদিকে সাবেক ইউপি চেয়ারম্যান নওয়াজেশ আলীর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ঝিনাইদহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল।