ঢাকা-৫ ও নওগাঁ -৬ আসনে উপ নির্বাচনে ভোট কারচুপির প্রতিবাদে ও নির্বাচনী ফলাফল বাতিলের দাবিতে সুনামগঞ্জে জেলা বিএনপির মানববন্ধন

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০
166 Views
আল হাবিব, সুনামগঞ্জ প্রতিনিধি:

ঢাকা-৫ ও নওগাঁ -৬ আসনে উপ নির্বাচনে ভোট কারচুপির প্রতিবাদে ও নির্বাচনী ফলাফল বাতিলের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন করেছে সুনামগঞ্জ জেলা বিএনপির নেতাকর্মীরা।সোমবার পুরাতন বাসস্টেশন এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, সহ সভাপতি আ.ত.ম মিসবাহ, আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক নুর হোসেন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক জামাল উদ্দিন বাকের, জেলা বিএনপির নেতা মোঃ রফকিুল ইসলাম মোর্শেদ আলম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এড. মামুনুর রশিদ খয়েছ, সহসভাপতি আরমানুল হক রাসেল, অলিউর রহমান, শামসুদ্দোহা, সাংগঠনকি স¤পাদক কামরুল হাসান রাজু, মমিনুল হক কালারচাঁন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি সোহেল মিয়া, সাধারন স¤পাদক মুনাজ্জির হোসেন, যুগ্ম সাধারন স¤পাদক আবুল কাশেম দুলু, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ রায়হান উদ্দনি, জেলা ছাত্রদলের আহবায়ক মোঃ জাহাঙ্গীর আলম, সদস্য সচিব মোঃ তারেক মিয়া, যুগ্ম আহবায়ক রমজানুল করিম পাপন, হাবিবুর রহমান হাবিব, পৌর যুবদলের প্রস্তাবিত আহবায়ক শাহ ফরহাদ, সদস্য সচিব আজিজুর রহমান সৌরভ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন,’ক্ষমতাসীন জুলুম সরকার জোর করে দেশে আওয়ামী গণতন্ত্র কায়েম করতে চায়। বার বার ভোট চুরি করে ক্ষমতায় থাকতে চায়। জনগণ আওয়ামী লীগ সরকারকে পছন্দ না করলেও ভোট ডাকাতি করে ক্ষমতার মসনদে আকড়ে থাকতে চায়। ঢাকা-৫ ও নওগাঁ -৬ আসনে উপ নির্বাচনের ফলাফল বাতিল করতে হবে এবং আওয়ামী লীগ সরকারকে দ্রæত পদত্যাগ করতে হবে।