বাউফলে ওসির পক্ষ হয়ে একটি মামলার প্রধান আসামীর পাল্টা সংবাদ সম্মেলন!

প্রকাশিত: ৩:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২০
144 Views

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফলে ওসির ও তদন্তকারী পুলিশ কর্মকর্তার পক্ষ হয়ে সংবাদ সম্মেলন করেছেন একটি মামলার প্রধান আসামী। ওসি ও তদন্তকারী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনের ৪দিন পর রবিবার সকালে মামলার প্রধান আসামী জসিম উদ্দিন আকন এ পাল্টা সংবাদ সম্মেলন করেন।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, নাজিরপুর ইউনিয়নের মাহাবুব আলম (৩৮) নামে এক ব্যবসায়ী গত বুধবার তাকে কুপিয়ে জখম করার ঘটনায় দায়েকৃত মামলা থেকে প্রধান আসামী জসিম উদ্দিন আকনকে বাদ দিয়ে আদালতে চার্জশীট দাখিল করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন। এই সংবাদ সম্মেলনের ৪দিন পর অর্থাৎ রবিবার প্রধান আসামী নাজিরপুর ইউনিয়ন স্বেছাসেবক লীগর সাধারন সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ি মো. জসীম উদ্দিন আকন ওসি ও তদন্তকারী পুলিশ কর্মকর্তার পক্ষ নিয়ে পাল্টা সংবাদ সম্মেল করেছেন। বাউফল পৌরসভার বাংলাবাজার এলাকায় এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে জসিম উদ্দিন পুলিশের পক্ষ হয়ে বলেন, ‘মাহাবুব পুলিশের নিরপেক্ষ তদন্তের বিরুদ্ধে মিথ্যা বদনাম করে বিপাকে ফেলার চেষ্টা করছে। আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় করা হয়েছে। আমি এর প্রতিবাদ জানাই। পুলিশের নিরেপক্ষ সততার কারণে সত্য প্রতিষ্ঠিত হয়েছে। আমি নির্দোশ প্রমাণিত হয়েছি। সালিশ বৈঠকের মাধ্যমে আমি মাহাবুবের দেনা-পাওনা পরিশোধ করে দিয়েছি।এ ব্যাপারে ওসি মো. মোস্তাফিজুর রহমান বলেন,‘মাহাবুবের সাথে জসিম উদ্দিনের ব্যবসায়ীক বিরোধ রয়েছে। একটি মামলায় তাকে প্রধান আসামী করা হয়। আমরা প্রযুক্তি ব্যবহার করে নিশ্চিত হয়েছি ওই সময় জসিম উদ্দিন ঘটনাস্থলে ছিলেননা। তাই চার্জশীট থেকে তার নাম বাদ দেয়া হয়েছে। সংবাদ সম্মেলনের ব্যপারে আমি কিছুই জানিনা।