ঈশ্বরগঞ্জে উপনির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী !

প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২০
28 Views
ইশতিয়াক আহমেদ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ি ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী হিসেবে জুবের আলম কবির রুপক। গননা শেষে রাত সারে ৮ টার দিকে নির্বাচন কমিশনের পক্ষ থেকে মোট ১২ টি ভোট কেন্দ্রের সবক’টির ফলাফল ঘোষণা করা হয়।
ঘোষিত ফলাফল অনুযায়ী নৌকা প্রতীক নিয়ে ৪৮৪৫ ভোট পেয়ে জুবের আলম কবির রুপক চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জসীম উদ্দিন চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ৪৬৯৩ ভোট আরেক স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান মিজান আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৪৬৮৫ ভোট বিএনপি প্রার্থী  আমিনুল ইসলাম খান মনি ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ২১৭৪ ভোট এবং সর্বশেষ স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ১৯৮৮ ভোট। ফলাফল অনুযায়ী প্রদত্ত ভোটের হার ৮৮ দশমিক ৮৯ শতাংশ।
এখানে মোট ভোটার সংখ্যা ২৬৯৬৪ জন। এর মধ্যে ভোট সংগ্রহ হয়েছে ২৩৯৬৫ ভোট এবং বাতিল হয়েছে ২১৫ ভোট। মোঃ আলমগীর মারা যাওয়ায় এই আসনটি শুন্য ঘোষণা করা হয়।
ঈশ্বরগঞ্জ উপজেলা ৪নং আঠারোবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর গত ১৬ আগস্ট মৃত্যুর পর আসনটি শুন্য ঘোষনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন। গতকাল মঙ্গলবার এ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯ টায় ভোট গ্রহন শুরু হয়ে বিকেলে ৫ টা পর্যন্ত বিরতহীন ভাবে ভোট গ্রহন চলে। গননা শেষে নির্বাচন কমিশন জুবের আলম কবির রুপক কে বিজয়ী ঘোষণা করে।