শেরপুরের নকলায় রাস্তা পাকা করনের কাজ উদ্বোধন                

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০
128 Views

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা পৌরসভাধীন ৯নং ওয়ার্ড (কলাপাড়া) এলাকায় ৩৭০ মিটার রাস্তার পাকা করনের কাজ উদ্বোধন করা হয়েছে। এডিপি’র অর্থায়নে কলাপাড়া বাজার হতে কলাপাড়া সার্বজনীন কবরস্থান পর্যন্ত এ রাস্তাটির পাকা করনের কাজ উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা কৃষক লীগের আহবায়ক ও উপজেলা ডিভেটিং সোসাইটির সভাপতি আলমগীর আজাদ। ২১ অক্টোবর বুধবার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ রাস্তার পাকা করন কাজ উদ্বোধন করেন।

রাস্তা পাকা করন কাজ উদ্বোধনের সময় অন্যান্যদের মধ্যে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এফ.এম কামরুল আলম রঞ্জু, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কদ্দুস মাষ্টার, সাধারণ সম্পাদক নাজমুল হক, যুগ্ম সাধারণ ছাইদুল ইসলাম, কলাপাড়া মোজাকান্দা মাঠ কমিটির সভাপতি ও ৯নং পৌর ওয়ার্ড কাউন্সিলর ইন্তাজ আলী, গৌড়দ্বার যুবলীগের সাবেক সভাপতি ফরিদুল আলম, কলাপাড়া সার্বজনীন কবরস্থান পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক শহীদুল আলম, কলাপাড়া মেফতাহুল ওলুম দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো. মোস্তাফিজুর রহমান, কলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবকে প্রধান মো. আবু বক্কর সিদ্দিক, পৌর সভার প্রকৌশলী মো. আব্দুল মোতালেব, প্রকৌশলী স্বপন আহমেদ, সহকারী কর আদায় কারী মো. মোশাররফ হোসেন, উপজেলা যুবলীগের সদস্য ঠিকাদার মো. আনোয়ার হোসেন শিপন ও সদস্য ঠিকাদার মো. শিহাব উদ্দিন, কলাপাড়া সমাজ উন্নয়ন সংঘের সভাপতি মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. নুর হোসাইনসহ এলাকার গন্যমান্য, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, স্থানীয় সাংবাদিক ও সাধারন জনগন উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পরে দেশব্যাপী সার্বিক উন্নয়ন কর্মকান্ডের জন্য বর্তমান সরকারের ভূয়সী প্রশংসাসহ দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়। জানা গেছে, এ রাস্তাটি পাকা করনের জন্য প্রাকল্পিক ব্যয় ধরা হয়েছে প্রায় ১৭ লাখ টাকা। আর যথাযথ প্রক্রিয়ার শেষে লটারির মাধ্যমে এ রাস্তাটি পাকা করনের দায়িত্ব পায় হোসেন আলী এন্টারপ্রাইজ নামে এক ঠিকাদারী প্রতিষ্ঠান।