শেরপুরের নকলায় স্বাস্থ্য বিভাগের ৫ জনকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে

প্রকাশিত: ১১:০৫ পূর্বাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০
166 Views
মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:
শেরপুর জেলার নকলায় উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা’র পদোন্নতি জনিত কারনে এবং অবসর জনিত কারনে আরও ৪ জনসহ মোট ৫ জনকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। এ উপলক্ষে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা-কর্মচারীদের আয়োজনে ও সহযোগিতায় স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. রবিউল আকরামের সভাপতিত্বে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
যাদের উদ্দেশ্যে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় তাঁরা হলেন- পদোন্নতি জনিত কারনে বিদায়ী উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মো. মজিবুর রহমান, অবসর জনিত কারনে বিদায়ী স্বাস্থ্য পরিদর্শক মো. শহিদুল্লাহ, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মো. মর্তুজ আলী, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মো. আব্দুল মালেক ও স্বাস্থ্য সহকারী মোছা. খালেদা বেগম।
হ্যাল্থ এ্যাসিসট্যান্ট এসোসিয়েশন শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক স্বাস্থ্য সহকারী মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায় এ সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ীগনসহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- মেডিক্যাল অফিসার ডা. মো. অব্দুল ওয়াদুদ, উপসহকারী কমিউনিটি ম্যাডিক্যাল অফিসার জাহানারা মমতাজ ছবি, সেনেটারী ইন্সপেক্টর হাসান ফেরদৌস আলম, স্বাস্থ্য পরিদর্শক রফিকুল ইসলাম, স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) মাসুদুল আলম, প্রধান অফিস সহকারী উম্মে কুলসুম, সিনিয়র স্টাফ নার্স হাসি বেগম, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মফিদুল ইসলাম, মেডিক্যাল টেকনোলজিষ্ট আবু কাউছার বিদ্যুৎ, হ্যাল্থ এ্যাসিসট্যান্ট এসোসিয়েশন নকলা উপজেলা শাখার সভাপতি স্বাস্থ্য সহকারী আব্দুল হালিম, সাধারণ সম্পাদক স্বাস্থ্য সহকারী মাসুম বেলাল, স্বাস্থ্য সহকারী নাহিদুর রহমান; কমিউনিটি হ্যাল্থ কিনিক প্রোপাইটর (সিএইচসিপি) আসাদুজ্জামান শাহীন ও নকলা হাসপাতালের কর্মচারী মো. ফজলুল হক প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে স্মৃতিচারণ ও কৃতজ্ঞতা প্রকাশ মূলক আলোচনা সভা শেষে, নকলা উপজেলা কমপ্লেক্সের সকল কর্মকর্তা-কর্মচারীদের সৌজন্যে বিদায়ী ৫ জনের হাতে স্মৃতিস্বরূপ বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। এসময় নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক, স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক, স্বাস্থ্য সহকারী, নার্স ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।
জানা গেছে, নকলা উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মো. মজিবুর রহমানকে মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ (পার-২) এর উপসচিব শারমিন আক্তার জাহান এর স্বাক্ষরিত এক পরিপত্রের মাধ্যমে ঢাকার তেজগাঁও এলাকাস্থ সেন্টার মেডিক্যাল স্টোর ডিপার্টেমেন্ট (সিএমএসডি) এর সহকারী পরিচালক হিসেবে পদায়ন করা হয়েছে। অন্যদিকে স্বাস্থ্য পরিদর্শক মো. শহিদুল্লাহ, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মো. মর্তুজ আলী, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মো. আব্দুল মালেক ও স্বাস্থ্য সহকারী মোছা. খালেদা বেগম সরকার নির্ধারিত চাকুরির বয়স সীমা শেষ হওয়ায় বাধ্যতামূলক অবসর গ্রহণ করেন। এ ৪ জনের সকলেই চলতি বছর ভিন্ন ভিন্ন তারিখে অবসরে যান।