মহানবীকে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গ চিত্র প্রকাশ করার প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধ

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০
28 Views
সুনামগঞ্জ প্রতিনিধি :
মহানবী হযরত মোহাম্মদ (সা:)কে নিয়ে ফ্রান্সে ব্যঙ্গ চিত্র প্রকাশের প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন করেছে জেলা ছাত্র জমিয়ত।
বুুধবার (২৮ অক্টোবর) দুপুরে শহরের ট্রাফিক পয়েন্ট এলাকায় ঘন্টা ব্যাপি মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।
জেলা ছাত্র জমিয়তের সভাপতি হাফিজ ত্বাহা হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওবায়দুল হক চৌধুরী’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তের কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা শায়খ আব্দুল বছীর।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জমিয়তের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা শায়খ আফসার উদ্দিন,সহ-সভাপতি মাওলানা মুশতাক আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, হাসন নগর মাদ্রাসার মুহতামিম দিলোয়ার হোসাইন, সদর উপজেলা জমিয়তের সভাপতি রমজান হোসাইন, দোয়ারাবাজার উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা শফিক আহমদ, বিশ্বম্ভপুর উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক রফিক আহমদ, ছাত্রনেতা মঞ্জুর আহমদ, আবু আইয়ুব, জিয়াউল করিম, হাফিজ ইয়াহইয়া, আইয়ুব খান প্রমূখ।
মানববন্ধনে বক্তরা বলেন, ১৪শ বছর আগে আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা:) শান্তির বার্তা দিয়ে গেছেন। ইসলাম প্রচার করেছেন। সব প্রতিকূলতাকে হারিয়ে তিনি বিজয় লাভ করেছিলে। মুসলমান জাতির এই মহা মানবকে নিয়ে কটূক্তি করে ফ্রান্সে রাষ্টীয় মদদে ব্যাঙ্গ চিত্র বের করা হচ্ছে। যাতে করে  মুসলমানদের মনে রক্তকরণ হয়। তারা পৃথিবীতে শান্তি চায় না। পরিস্থিতি অস্থিতিশীল করতে চায়। ইতি মধ্যে কিছু মুসলমান দেশ তাদের পণ্য বর্জনের ঘোষণা দিয়েছে। এ সব বন্ধ না করলে তাদের সামনে আরও কঠিন পরিস্থিতি অপেক্ষা করছে। অবিলম্বে এই সব ন্যক্কার জনক কর্মকান্ড বন্ধ করা না হলে মুসলিম জনতা ঘরে বসে থাকবে না।  পৃথিবী ব্যাপি মুসলিমরা কঠোর আন্দোলন গড়ে তুলে এই সব প্রতিহত করবে।
#