শেরপুরের শ্রীবরদীতে গোয়ালঘর থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০
94 Views
মো. মোশারফ হোসাইন,  শেরপুর প্রতিনিধি:
 
শেরপুর জেলার শ্রীবরদী উপজেলায় অজ্ঞাতনামা দুর্বৃত্তদের হাতে মো. আজগর আলী (৬৫) নামে এক বৃদ্ধ খুন হয়েছে বলে অভিযোগ ওঠেছে। নিহত বৃদ্ধ শ্রীবরদী পৌরসভার পূর্ব চককাউরিয়া এলাকার মৃত আফছর আলীর ছেলে।
 
২৮ অক্টোবর বুধবার সকালে শ্রীবরদী থানার পুলিশ পূর্ব চককাউরিয়া এলাকার নিজ গোয়ালঘর থেকে আজগরের লাশ উদ্ধার করে।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজগর আলী একজন নিরীহ কৃষক। তিনি তাঁর দুটি গরু নিয়ে পূর্ব চককাউরিয়া এলাকার বাড়ি সংলগ্ন গোয়ালঘরে ঘুমাতেন। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতেও তিনি ওই গোয়ালঘরে ঘুমিয়েছিলেন। কিন্তু বুধবার ভোরে স্থানীয় এলাকাবাসী ওই গোয়ালঘরে আজগরের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন। পরে পুলিশকে সংবাদ দিলে শ্রীবরদী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁর মরদেহ উদ্ধার করেন। এ সময় গোয়ালঘরে তাঁর গরু দুটি অক্ষত অবস্থায় ছিল।
 
পুলিশ ও স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করে জানান, বুধবার ভোররাতে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ভারী কাঠ দিয়ে মাথায় আঘাত করে বৃদ্ধ আজগরকে হত্যা করে থাকতে পারে।
 
শ্রীবরদী থানার উপপরিদর্শক (এসআই) মো. নূর উদ্দিন জানান, কী কারণে তাঁকে হত্যা করা হয়েছে তার কারণ জানা যায়নি। এ ঘটনায় শ্রীবরদী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান। ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।