তাড়াশে মাদ্রাসার ছাত্র নিখোঁজ

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০
96 Views

মহসীন আলী,তাড়াশ:
সিরাজগঞ্জের তাড়াশে মাদ্রাসার ছাত্র নিখোঁজ হয়েছে। বুধবার বিকালে সান্দুরিয়া গ্রামের নিখোঁজ ছেলের খালা রেখা খাতুন উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এসে জানান আমার ছোট বোনের ছেলে মোঃ লিখন আহমেদ লিমন (১১) , পিতা:মোঃ রাজু আহমেদ, মাতা: মোছাঃ লাবনি আকতারের ছেলে প্রায় দেড় বছর ধরে চলনবিল মাকড়শোন কওমী মাদ্রাসায় লেখাপড়া করতো। সর্বশেষ ১মাস আগে মাদ্রাসায় গিয়ে অভিভাবক তার খালা গিয়ে খরচের টাকা দিয়ে আসেন। গ্রামে আত্মীয়’র বিয়েতে আসার জন্য ৪দিন আগে মাদ্রাসার হুজুর মাওঃ আশরাফ আলীকে ফোন দিয়ে বলেন লিখনকে বাড়ীতে পাঠিয়ে দিন। ফোনে হুজুর বলেন লিখন তো এখানে নাই সে তো বাড়িতে গেছে। কথাটা শুনে তার খালা হুজুরকে বলেন আপনি কি বলছেন লিখন বাড়িতে আসবে কেন? পরে লিখন কে দেখার জন্য মাদ্রাসায় গেলে হুজুর বলে সে ১ মাস আগে চলে গেছে। হতাশ হয়ে তার খালা লিখনকে খুজতে থাকে। ৫দিন ধরে খোজা খুজির পর যখন তার সন্ধ্যান মিলছে না তখন সন্তানের কাতরে তার খালা পাগলের মতো খুঁজছে। ছেলেটির গায়ের রং স্যামলা উজ্জল। সে কথা বলার সময় একটু হালকা ভাবে তোতলায় কথা বলে।
তার খালা আরও বলেন লিখনের বাবা একজন প্রতিবন্ধী মানুষ। কাজ কর্ম করতে পারে না। মা পেটের দায়ে বিদেশ পারি দিছেন। এতিম ছেলের দিকে তাকিয়ে আমি তাকে মাদ্রাসায় লেখাপড়া করার জন্য দিয়েছিলাম কিন্তু সেই ছেলেকে পাচ্ছিনা কি জবাব দিবো আমি তার মা’র কাছে।
কোন উপায় না পেয়ে পরিশেষে তাড়াশ থানায় উপস্থিত হয়ে মোঃ লিখনের আহমেদ এর সন্ধান চেয়ে এবং তাকে
উদ্ধারের উদ্দেশ্যে সাধারণ ডায়েরি করা হয়েছে। এমতবস্থায় যদি কোন সহৃদয় ব্যক্তি উক্ত এতিম ও অসহায় ছেলেটির সন্ধান পেয়ে থাকেন,তাহলে নিম্নের ফোন নং ০১৭০৬৭১২৩১৭, ০১৭৮৮৮৮৯১৩১নং এ যোগাযোগ করার জন্য সবিনয় অনুরোধ করা হচ্ছে।