নকলায় জালালপুর ক্বওমী মাদ্ররাসার উদ্যোগে মানববন্ধব ও প্রতিবাদ মিছিল

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২০
50 Views

মো. মোশারফ হোসাইন, নকলা শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে ফ্রান্সের প্রেসিডেন্টের কুরুচিপূর্ণ বক্তব্য ও ফ্রান্সের স্থানীয় ম্যাগাজিনে মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রকাশ ও নারী নির্যাতনের প্রতিবাদে ফ্রান্সের প্রেসিডেন্টের প্রতীকি ছবিতে জুতা পড়িয়ে তার প্রতীকি ছবিতে জুতা পেটা করাসহ মানববন্ধন, প্রতিবাদ মিছিল করা হয়েছে।

৩১ অক্টোবর শনিবার নকলা পৌরসভাধীন জালালপুর এলাকার আল-জমিয়াতুল (ক্বওমী মাদ্রাসা)-এর উদ্যোগে ঢাকা-শেরপুর মহাসড়কে ঝুমুর সিনেমা হল চত্ত্বরে এ মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করা হয়। এসময় জালালপুর এলাকার আল-জমিয়াতুল (ক্বওমী মাদ্রাসা)-এর মোহতামিম, শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন মসজিদ মাদরাসার ইমাম, মোয়াজ্জেম, শিক্ষক-শিক্ষার্থী ও অগণিত মুসলিম জনতা উপস্থিত ছিলেন।

মো. মোশারফ হোসাইন, নকলা শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে ফ্রান্সের প্রেসিডেন্টের কুরুচিপূর্ণ বক্তব্য ও ফ্রান্সের স্থানীয় ম্যাগাজিনে মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রকাশ ও নারী নির্যাতনের প্রতিবাদে ফ্রান্সের প্রেসিডেন্টের প্রতীকি ছবিতে জুতা পড়িয়ে তার প্রতীকি ছবিতে জুতা পেটা করাসহ মানববন্ধন, প্রতিবাদ সভা করা হয়েছে।

৩১ অক্টোবর শনিবার নকলা পৌরসভাধীন জালালপুর এলাকার আল-জমিয়াতুল (ক্বওমী মাদ্রাসা)-এর উদ্যোগে ঢাকা-শেরপুর মহাসড়কে ঝুমুর সিনেমা হল চত্ত্বরে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়। এসময় জালালপুর এলাকার আল-জমিয়াতুল (ক্বওমী মাদ্রাসা)-এর মোহতামিম, শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন মসজিদ মাদরাসার ইমাম, মোয়াজ্জেম, শিক্ষক-শিক্ষার্থী ও অগণিত মুসলিম জনতা উপস্থিত ছিলেন।