বাংলাদেশ উপজেলা পরিষদ অ্যাসোসিয়েশন শেরপুর জেলা কমিটির সভাপতি নাঈম সাধারণ সম্পাদক লেবু

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২০
94 Views

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

বাংলাদেশ উপজেলা পরিষদ অ্যাসোসিয়েশন শেরপুর জেলা শাখার নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। শেরপুর সদর উপজেলাসহ জেলার ৫ উপজেলার উপস্থিত সকল চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সম্মতিক্রমে ঝিনাইগাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈমকে সভাপতি ও নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোকছেদুর রহমান লেবুকে সাধারণ সম্পাদক করে নতুন এ কমিটি গঠন করা হয়েছে।

শেরপুর পৌর শহরের আলিশান কমিউনিটি সেন্টারে বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন শেরপুর জেলা শাখার আয়োজনে নকলা উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভার দ্বিতীয় অধিবেশনে এ নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্বাচিত করা হয়।

বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন ময়মনসিংহ বিভাগীয় কমিটির সভাপতি ও ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ আলী এবং বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক ও ফুলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেল এ কমিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অনুমোদন দেন।

এসময় অন্যান্যদের মধ্যে ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি ও হালুয়াঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান সায়েম, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.ডি.এম শহিদুল ইসলাম, তারাকান্দা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানগনসহ শেরপুর জেলার নকলা উপজেলা, নালিতাবাড়ী উপজেলা, শ্রীবরদী উপজেলা, ঝিনাইগাতী উপজেলা ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পরে ও তাদের নাম ঘোষনা হওয়ার সাথে সাথেই নবনির্বাচিত সভাপতি এস.এম আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম ও সাধারণ সম্পাদক মো. মোকছেদুর রহমান লেবুর সমর্থকরা ব্যাপক আনন্দ-উল্লাসের সহিত শ্লোগানে শ্লোগানে পুরু এলাকা মাতিয়ে তুলেন। তাছাড়া উৎসুক সমর্থকরা বিশাল মোটরসাইকেল বহরে এসে নবনির্বাচিতদের ফুলেল শুভেচ্ছা জানান।

পরে নবনির্বাচিত সভাপতি এস.এম আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম ও সাধারণ সম্পাদক মো. মোকছেদুর রহমান লেবুকে আগামী কয়েকদিনের মধ্যে সংগঠনটির নিজস্ব গঠনতন্ত্র অনুযায়ী পুর্ণাঙ্গ কমিটি গঠন করে বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন ময়মনসিংহ বিভাগীয় কমিটির কাছে প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ জানানো হয়।