শেরপুরে ‘রক্ত সৈনিক নকলা’র নতুন কমিটি গঠন : সভাপতি রাজন, সাধারণ সম্পাদক মামুন

প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২০
164 Views

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় স্বেচ্ছায় রক্তদানের লক্ষে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘রক্ত সৈনিক নকলা’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। ২ নভেম্বর সোমবার সন্ধ্যায় সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এক জরুরি সাধারণ সভায় প্রথম বার্ষিক সম্মেলনের মাধ্যমে এক বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত রক্তদাতাদের প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে সকল উপস্থিতিদের সম্মতিক্রমে ফজলে রাব্বী রাজনকে সভাপতি ও মকিব হোসেন মামুনকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদসহ ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। তাছাড়া ৩ সদস্য বিশিষ্ট প্রতিষ্ঠাতা সদস্যের নাম আনুষ্ঠানিক ভাবে ঘোষণার মাধ্যমে সকলকে অবহিত করা হয়।

১১ সদস্য বিশিষ্ট নতুন এ কার্যকরী পরিষদের অন্যান্যরা হলেন- সহসভাপতি আব্দুল্লাহ্ আল-আমিন, যুগ্মসাধারণ সম্পাদক মোকছেদুল মমিন, সাংগঠনিক সম্পাদক মো. নুর হোসেন ও আসাদুজ্জামান সৌরভ, অর্থ বিষয়ক সম্পাদক মো. আরিফ মিয়া, দপ্তর সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সীমানুর রহমান সুখন, তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামরুল হাসান রিফাত, ক্রীড়া সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুমন আহম্মেদ। পূর্ণাঙ্গ কমিটির বাকি ৩০ জনকে সম্মানিত সদস্য হিসেবে মনোনিত করা হয়েছে।

মো. মোশারফ হোসাইন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে রক্ত সৈনিক বাংলাদেশ-এর প্রতিষ্ঠতা আল-আমিন রাজু এবং বিশেষ অতিথি হিসেবে রক্তের ফোটায় মানবতা’র প্রতিষ্ঠাতা আসিফ আলম চমক, রক্ত সৈনিক শেরপুর জেলা শাখার সভাপতি মো. আশরাফুল আলম এবং নতুন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সহসভাপতি, যুগ্মসাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকদ্বয়, অর্থ বিষয়ক সম্পাদক ও দপ্তর সম্পাদকসহ অনেকে বক্তব্য রাখেন।