নকলায় পুলিশি অভিযানে ৩নারী ও সাজা প্রাপ্ত ৫জন সহ ১৫ জন গ্রেফতার

প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০২০
36 Views

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় পুলিশের অভিযানে ৩ নারীসহ ১৫ অপরাধীকে গ্রেফতার করে শেরপুর আদালতে প্রেরন করেছে নকলা থানার পুলিশ। এতে সাজা প্রাপ্ত ৫ জন, মাদক মামলায় ২ জন এবং জি.আর মামলায় পরোয়ানা ভুক্ত রয়েছেন আরও ৮ জন। ৪ নভেম্বর বুধবার দুপুরের দিকে গ্রেফতারকৃত এ ১৫ জনকে আদালতে প্রেরন করা হয়েছে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ্ এর নেতৃত্বে এস.আই রাজীব ভৌমিক, এস.আই হাসান, এস.আই চন্দন পাল, এস.আই আব্দুস সাত্তার ও এস.আই রবিউল ইসলাম; এ.এস.আই রতন চৌধুরী, এ.এস.আই কামরুল হাসান, এ.এস.আই জুয়েল মিয়া, এ.এস.আই মোজাম্মেল হক, এ.এস.আই আল আমিন, এ.এস.আই সেলিনা বেগম ও সবুজ মিয়ার সঙ্গীয় ফোর্স ৩ নভেম্বর মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে ৪ নভেম্বর মঙ্গলবার সকাল পর্যন্ত দেশের বিভিন্ন জেলা-উপজেলাসহ নকলা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। পরে গ্রেতারকৃতদের বুধবার দুপুরের দিকে শেরপুর জেলা আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে সাজা প্রাপ্ত আসামীরা হলেন- কায়দা গ্রামের আব্দুল কদ্দুসের ছেলে মো. শফিকুল ইসলাম (৩৩), একই এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে মো. মোখলেছুর রহমান, মৃত রহমত আলীর ছেলে মো. আব্দুল কদ্দুস (৫৫), মো. আব্দুল কদ্দুসের স্ত্রী মোছা. রুমেছা বেগম ও আব্দুল কদ্দুসের ছেলে মো. সাইফুল ইসলাম।

মাদক মামলায় গ্রেফতারকৃতরা হলেন- টালকী গ্রামের শাহজালালের ছেলে মো. সুমন মিয়া ও বারমাইশা গ্রামের সুরুজ আলীর ছেলে রিপন মিয়া এবং জি.আর মামলায় পরোয়ানা ভুক্ত গ্রেফতারকৃতরা হলেন- পিপড়িকান্দি গ্রামের হযরত আলীর ছেলে সুলতান মিয়া, হুজুরি কান্দা গ্রামের মো. ফারুক মিয়ার ছেলে রাজু (২০), হাসনখিলা গ্রামের আব্দুল খালেক ফরাজির স্ত্রী মোছা. আলোছি বেগম, আ. খালেক ফরাজির ছেলে রুবেল ফরাজি, রুবেল ফরাজির স্ত্রী রিক্তা বেগম (৩০) ও একই গ্রামের মৃত রুস্তুম আলীর ছেলে আব্দুল খালেক ফরাজি; ধুকুড়িয়া গ্রামের মৃত আমছার আলীর ছেলে মো. শরাফত হোসেন ও একই গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে মো. বিল্লাল হোসেন (৪৫)।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ্ গ্রেফতারের বিষয় গুলো নিশ্চিত করেছন। তিনি বলেন, নকলা উপজেলায় অপরাধ করে পালিয়ে থাকা আসামীদের আইনের আওতায় আনতে শেরপুর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম মহোদয়ের নির্দেশে দেশের বিভিন্ন জেলা-উপজেলাসহ নকলা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সাজা প্রাপ্ত ৫ জন, মাদক মামলায় ২ জন এবং জি.আর মামলায় পরোয়ানা ভুক্ত আরও ৮ জনসহ মোট ১৫ জন অপরাধীকে গ্রেফতার করে আজ (বুধবার) শেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে ওসি আলমগীর হোসেন শাহ্ জানান।