কোটচাঁদপুরে পরিত্যাক্ত ব্রিফকেস কে ঘিরে তোলপাড় সাধারণ মানুষের মাঝে আতঙ্ক!

প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০২০
50 Views

এসএম রায়হান.কোটচাঁদপুর(ঝিনাইদহ):

ঝিনাইদহের কোটচাঁদপুর মেইন বাজারে তালাবদ্ধ পরিত্যাক্ত একটি ব্রিফকেস কে ঘিরে তোলপাড় হয়েছে। আতঙ্ক দেখা দিয়েছে সাধারণ মানুষের মাঝে। খবর পেয়ে থানা পুলিশ পরিত্যাক্ত ওই ব্রিফকেসটি উদ্ধার করে এর রহস্য উম্মোচন করেছেন। বুধবার রাত ১০ টার দিকে ইসলামী ব্যাংক কোটচাঁদপুর শাখার ভবনের নিচে ঘটে এ ঘটনা।

ভবন মালিক সূত্রে জানা যায়, বুধবার রাত১০টার দিকে কোটচাঁদপুর ইসলামী ব্যাংকের সিঁড়ির নিচে পরিত্যাক্ত অবস্থায় একটি তালা বদ্ধ ব্রিফকেস নজরে আসে ভবন মালিকের। মূহুর্তে পরিত্যাক্ত এ ব্রিফকেসটির কথা শহরে চাউর হয়ে যায়। উৎসুক জনতা রহস্যময় ব্রিফকেসটি দেখতে ইসলামী ব্যাংকের সামনে ভিড় করে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ ও গণমাধ্যমকর্মীরা। উপস্থিত জনতার একেক জনের একেক মন্তব্য। অনেকের ধারোনা ব্রিফকেসটিতে মরদেহ আছে। কারোবা ধারোনা বোমা রাখা আছে ব্রিফকেসটিতে।

ঘটনাস্থালে মডেল থানার অফিসার ইনচার্জ সঙ্গীয় অফিসার সহ পুলিশের একটি টিম এসে রহস্যঘেরা ব্রিফকেসটির তথ্য অনুসন্ধান করতে থাকে। ইসলামী ব্যাংকের নিচে তালা-চাবি মেরামতকারী আঃ লতিফ কে তলব করা হয়। অনুসন্ধান করা হয় ব্যংকের সিসি ক্যামেরার ফুটেজ। পুলিশ আঃ লতিফকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে ব্রিফকেসটির মালিক উপজেলার ফুলবাড়ী গ্রামের মধু ব্যবসায়ী হাজী সেলিম। ব্রিফকেসের তালা খুলতে না পারায় বুধবার বিকালে ব্রিফকেসটির চাবি তৈরী করতে মিস্ত্রি আঃ লতিফের কাছে নিয়ে আসে। পরে মেরামত করতে বিলম্ব হওয়ায় ব্রিফকেসটির মালিক সেলিম নিজেই কোটচাঁদপুর ইসলামী ব্যাংকের সিঁড়ির নিচে রেখে চলে যায়। ব্রিফকেসটির তালা ভেঙ্গে ভিতরে পাওয়া গেল ১টি কাথা আর বালিশ। আর এর মাধ্যমে অবসান হলো সকল জল্পনা-কল্পনার।