শেরপুরের নকলায় ৪৯তম জাতীয় সমবায় দিবস-২০২০ পালন

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২০
105 Views

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

‘বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন’ এ শ্লোগানকে সামনে রেখে শেরপুর জেলার নকলা উপজেলায় ৪৯তম জাতীয় সমবায় দিবস-২০২০ উপদ্যাপন করা হয়েছে। এ উপলক্ষে ৭ নভেম্বর শনিবার উপজেলা প্রশাসন, সমবায় দপ্তর ও সমবায়ীদের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান-এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচান সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন এবং প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার ও মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিনসহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আম্বিয়া খাতুন, উপজেলা সাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা সমবায় অফিসার মো. বাহা উদ্দিন ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রিপন প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন সমবায় সমিতির নারী-পুরুষ সমবায়ীবৃন্দ, উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তর প্রধানগন, স্থানীয় সাংবাদিক ও এলাকার গন্যমান্যরা উপস্থিত ছিলেন।