শেরপুরে এক যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১২:১৭ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০২০
86 Views

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার চককাউরিয়া কৈয়াবিল এলাকা থেকে লুৎফর রহমান নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানার পুলিশ। ৭ নভেম্বর শনিবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত লুৎফর রহমানের বাড়ি উপজেলার চককাউরিয়া গ্রামে।

স্থানীয়রা জানান, লুৎফর রহমান শুক্রবার রাত ৮টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। শনিবার সকালে চককাউরিয়া কৈয়াবিল এলাকায় একটি মাছের খামারের কাছে কাঁচা রাস্তার ওপর এলাকাবসীরা তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। এ খবর পেয়ে ঝিনাইগাতী থানার পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যান।

শ্রীবরদী থানার পরিদর্শক (তদন্ত) মো. বন্দে আলী সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, মরদেহের ছোরত হালের প্রাথমিক তদন্তে মরদেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের জন্যে মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরে মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত বলা যেতে পারে। এর আগে নিশ্চিত করে বলা যাচ্ছে না যে, এটি হত্যা না-কি অন্য কোন কারনে নিহতের ঘটনাটি ঘটেছে। নিহতের সঠিক কারন জানতে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়া পর্যন্ত সকলকে অপেক্ষা করতে হবে বলে তিনি জানান।