নিজ উদ্যোগে সাঁকো নির্মাণ করে দিলেন খায়রুল ইসলাম

প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২০
82 Views
মোহাম্মদ আমিনুল হক বুুলবুল, নান্দাইল(ময়মনসিংহ) প্রতিনিধি :
নিজ উদ্যোগে চৈলা বিলের উপর বাঁশের সাঁকো তৈরী করে মানুুষের চলাচল সহজ করে দিলেন ময়মনসিংহের নান্দাইল উপজেলার আওয়ামীলীগ নেতা মোয়াজ্জেমপুর ইউনিয়নের দত্তপুর গ্রামের শেখ খায়রুল ইসলাম। নিজ খরচে একটি বাঁশের সাঁকো তৈরি করে দীর্ঘদিন ধরে বিচ্ছিন্ন থাকা রাস্তা সচল করলেন তিনি।
 সাঁকো নির্মাণের ফলে দত্তপুর এবং  কামালপুর গ্রামের জনগনের অতি সহজে মোয়াজ্জেমপুর উপস্থাস্থ্য কেন্দ্র,বাহাদুরপুর উচ্চ বিদ্যালয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যাওয়া আসা সহজ হয়েছে। যেখানে দেড় কিলোমিটার রাস্তা ঘুরে যেতে হত এখন সাঁকো নির্মাণের ফলে আধা ঘন্টা সময় বেঁচে যাবে।
কামালপুর গ্রামের বাসিন্দা ওয়াহিদ মিয়া জানান,দীর্ঘদিন যাবত খালে সাঁকো না থাকায় চলাচলের অসুবিধা হতো,বর্তমানে সাঁকো নির্মাণের ফলে আমাদের চলাচল  সহজ হয়েছে।
শেখ খায়রুল ইসলাম এলাকায় জনগনের ব্যাপক উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহণ করছেন। ইতিমধ্যে মোয়াজ্জেমপুর ইউনিয়নের মানুষের ভালোবাসায় হৃদয়ে স্থান করে নিয়েছেন। তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন।
শেখ খাযরুল ইসলাম বলেন,মানুষের চলাচলে ভোগান্তি দেখে নিজের তাগিদেই সাঁকোটি নির্মান করেছি। এখন স্বাচ্ছন্দ্যে মানুুষ চলাচল করতে পারছেন।