নকলায় ফায়ার সার্ভিস ষ্টেশন দ্রুত চালুর দাবিতে শিক্ষার্থী কর্তৃক স্মারকলিপি প্রদান

প্রকাশিত: ১০:৩১ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২০
23 Views

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় প্রায় ৮৫ ভাগ কাজ সম্পন্ন হওয়া ফায়ার সার্ভিস ষ্টেশনের জমি সংক্রান্ত জটিলতা নিরসন করে ফায়ার সার্ভিস ষ্টেশনটির কার্যক্রম দ্রুত চালুর দাবিতে উপজেলাবাসীর পক্ষে উপজেলার সর্বস্তরের শিক্ষার্থীর ব্যানারে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

১১ নভেম্বর বুধবার দুপুরের দিকে ছাত্রলীগ কর্মী রাব্বিনুর রহমান জুয়েলের নেতৃত্বে একদল শিক্ষার্থী শেরপুর জেলা প্রশাসকের পক্ষে স্থাানীয় সরকার বিভাগের উপসচিব (উপপরিচালক) এ.টি.এম জিয়াউল ইসলামের হাতে এবং নকলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদের হাতে এ স্মারকলিপি প্রদান করা হয়। এসময় শিক্ষার্থী আসাদুজ্জামান সৌরভ, রোমান মিয়া, সুলতান মাহমুদ, মনিরুজ্জামান মনির ও আলী হাসানসহ অনেকে উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ কর্মী রাব্বিনুর রহমান জুয়েল বলেন- নকলায় কোন অগ্নিকান্ডের ঘটনা ঘটলে শেরপুর জেলা শহর বা নালিতাবাড়ি উপজেলা শহর থেকে ফায়ারসার্ভিস স্টেশনের গাড়ি আসার আগেই সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। এতে নিঃস্ব হয় সাধারণ জনগন। তাই জনস্বার্থে প্রায় ৮৫ ভাগ কাজ সম্পন্ন হওয়া নকলা ফায়ার সার্ভিস ষ্টেশনের জমি সংক্রান্ত জটিলতা নিরসন ওই করে ফায়ার সার্ভিস ষ্টেশনটির কার্যক্রম দ্রুত চালুর দাবিতে উপজেলাবাসীর পক্ষে নকলা উপজেলার সর্বস্তরের শিক্ষার্থীর ব্যানারে স্মারকলিপি প্রদান করা হলো।