নকলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে পৌর মেয়রের মানবিক সহায়তা প্রদান

প্রকাশিত: ২:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০২০
102 Views

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন পৌরসভাধীন জালালপুর এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ অন্তত ৯ টি পরিবারের মাঝে নগদ অর্থ ও কম্বল বিতরণ করেছেন। ১২ নভেম্বর বৃহস্পতিবার মেয়র নিজ হাতে ওইসব ক্ষতিগ্রস্থ পরিবার প্রধানদের হাতে নগদ ৫ হাজার করে টাকা ও ২ টি করে কম্বল তুলেদেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ ও দপ্তর সম্পাদক খলিলুর রহমান, পৌর সভার সহকারী কর আদায়কারী মো. মোশাররফ হোসেনসহ পৌরসভায় কর্মরত বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী, নকলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার জসিম উদ্দিন মিন্টু, প্রচার-প্রকাশনা সম্পদক নূর হোসেন, সদস্য ফজলে রাব্বী রাজন ও নাহিদুল ইসলাম রিজন এবং স্থানীয় গন্যমান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে এ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা পরিষদের পক্ষে উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন মানবিক সহায়তা হিসেবে নগদ অর্থ, কম্বল ও চাল বিতরণ করেছেন। তাছাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খলিলুর রহমানের নিজস্ব অর্থায়নে অতি প্রয়োজনীয় পোশাক পরিচ্ছদ ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা উম্মে কুলসুম রেনুর নিজস্ব অর্থায়নে রান্নার কাজে ব্যবহারের জন্য নিত্য প্রয়োজনীয় আসাবাবপত্র বা উপকরণ বিতরণ করেন।

উল্লেখ্য, ১০ নভেম্বর মঙ্গলবার দুপুরের দিকে নকলা পৌরসভাধীন জালালপুর এলাকায় ভয়াবহ ওই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। স্থানীয়দের ধারনা, বৈদ্যুতিক শর্ট সার্কিট হতে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে থাকতে পারে।