নাগরপুরে অটো-মোটরসাইকেল মুখোমুখী সংর্ঘষ;আহত ৩

প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০

নাগরপুর ( টাঙ্গাইল ) প্রতিনিধি:
নাগরপুর উপজেলার বিভিন্ন রুটে চলে শত শত অটো , অটোরিক্সা ,ভ্যান ,সি এন জি সহ নানা যানবাহন।এই অতিরিক্ত যানবাহন চলার কারনে শহরের গুরত্বপূর্ণ স্থানে বেড়ে চলেছে ট্টাফিক জ্যাম,শব্দদূষণ ও বিদ্যূতের উপর অযাচিত চাপ। যত্রতত্র পার্কিং, খেয়াল খুশি মত যাত্রী উঠানামা ও অদক্ষ চালক দ্বারা এসব চালনা করার ফলে বাড়েছে দূর্ঘটনা ।
আজ শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে মামুদনগর ইউনিয়নের পুষ্টকামারী গ্রামে মোটরসাইকেল ও অটোর সাথে মুখোমুখি সংর্ঘষে চালকসহ গুরুতর আহত হয়েছে তিনজন।আহতরা হলেন মোটরসাইকেল চালক মামুদনগর গ্রামের মোঃ হাসানের ছেলে মোঃ সুজন মিয়া,অটো চালক কেদারপুর গ্রামের কালুর ছেলে আরিফ ও অটো যাত্রী ১ জন।আহত তিন জন কে স্থানীয়রা দ্্রুত উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে মোটরসাইকেল চালকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রের্ফাড করেছে র্কতব্যরত চিকিৎসক।
প্রত্যক্ষর্দশী সূত্রে জানা যায়, নাগরপুর থেকে কেদারপুর গামী অটোটি পুষ্টকামারী মোড়ে আসলে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখী সংর্ঘষ হয়। এতে বিকট শব্দ হলে আশেপাশের লোকজন দৌড়িয়ে এসে অটো ও মোটরসাইকেলটি রাস্তার নিচে পরে থাকতে দেখে। আহত তিনজনকে এসময় দ্রুত হাসপাতালে নেওয়া হয়েছে।
এ ব্যাপরে নাগরপুর থানার এস আই মোঃ আয়নাল হক বলেন,খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থল পৌছে যাইও র্দূঘটনা কবলিত মোটরসাইকেল ও অটো উদ্ধার করে থানায় নিয়ে আসি।