দ্বিতীয় স্বামীই জানালেন মম’র গোপন বিয়ের খবর!

প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০১৯
0Shares

দীর্ঘদিন ধরে নির্মাতা শিহাব শাহীনের সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল অভিনেত্রী জাকিয়া বারী মম’র। তবে কখনো এ ব্যাপারে গণমাধ্যমে সরাসরি কোন মন্তব্য করেননি নির্মাতা-অভিনেত্রী এই জুটি।

এদিকে আজ (২০ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিহাব শাহীন ও মম দু’জন দু’জনকে ৪ বছরের বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

বুধবার দুপুর ১টায় শিহাব শাহীন তার ফেসবুকে মম’র সঙ্গে কেক কাটার ছবি দিয়ে ক্যাপশন দিয়েছেন, ‘চতুর্থ বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জাকিয়া বারী মম’। আর মম তার শুভেচ্ছায় স্বামীকে বলেছেন, ‘তোমাকে অনেক ধন্যবাদ আমাকে এত ভালোবাসা দেয়ার জন্য।’

এ প্রসঙ্গে জানতে নির্মাতা শিহাব শাহীন বলেন, ২০১৫ সালের আজকের দিনে আমরা পারিবারিক ভাবে বিয়ে করেছি। তার আগে বেশ কয়েকবছর প্রেম করেছি।

উল্লেখ্য, ক্যারিয়ারের শুরুর দিকে মম প্রেমে পড়েন প্রয়াত অভিনেত্রী তাজিন আহমেদের স্বামী নির্মাতা এজাজ মুন্নার। বলা হয়ে থাকে মম’র সঙ্গে সম্পর্ক জড়িয়ে পড়াতেই মুন্নাকে ডিভোর্স দেন তাজিন। এরপর মম-মুন্না অনেকদিন প্রেমের পর ২০১০ সালের ৩১ মার্চ বিয়ে করেন। ২০১১ সালের ২ মার্চ তাদের সংসারে আসে উদ্ভাস নামের এক পুত্র। দাম্পত্যের কলহের জেরে ২০১৩ সালে আনুষ্ঠানিক বিচ্ছেদে ঘটে তাদের।

জাকিয়া বারী মম ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম হন। এরপর তৌকির আহমেদ পরিচালিত দারুচিনি দ্বীপ চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন।