শেরপুরের নকলায় সোশ্যাল ইসলামী ব্যাংকের প্রথম উপশাখা উদ্বোধন

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০২০
0Shares
মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় সোশ্যাল ইসলামী ব্যাংক নামে বেসরকারি এক ব্যাংকের উপশাখা উদ্বোধন করা হয়েছে। ১৫ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে দিকে নকলা পূর্ব বাজারে ঢাকা-শেরপুর মহাসড়কের পাশে  মৃত গোলাম মোস্তুফার নিজস্ব ভবনে তথা জনতা ব্যাংকের পুরাতন কার্যালয়ে জেলার প্রথম উপশাখা উদ্বোধন করা হয়। এ উপলক্ষে উপশাখার মিলনায়তনে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমানের সভাপতিত্বে ও শেরপুর শাখার এফএভিপি ও ব্যবস্থাপক মোহাম্মদ জাকির সাদিকের সঞ্চালনায় এ উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়াল মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন ম্যানেজিং ডিরেক্টর সিইও মো. কাজী ওসমান আলী।

তাছাড়া অন্যান্যদের মধ্যে ভার্চুয়াল মাধ্যমে ফিতা কেটে উদ্বোধন করাসহ বক্তব্য রাখেন- ডিএমডি মো. আবু নাসের চৌধুরী, ডিএমডি সিরাজুল ইসলাম। ভার্চুয়াল এসময় উপস্থিত ছিলেন- সোশ্যাল ইসলামী ব্যাংকের ডিএমডি শামসুল হক, ব্যাংকের হেড অব দ্যা বিসিজিবিডি মো. আব্দুল মোতালেব, কোম্পানী সেক্রেটারী মো. আব্দুল হান্নান প্রমুখ।

এদিকে সরাসরি ফিতা কেটে জেলার প্রথম সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান। এসময় অন্যান্যদের মধ্যে নকলা উপশাখার ইনচার্জ তানভীর আহাম্মেদ পাঠান, এ্যাসিসটেন্ট অফিসার তালিমুল রহমান ও নোমান ফারুকী; নকলা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী কৃষ্ণ কান্তি রায়, জহির উদ্দিন, শাহ মো. ফেরদৌস রহমান, আমিনুল ইসলাম ও মকিব হোসেন মামুন; উপজলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, উপজলা আওয়ামী যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহবায়ক এফ.এম কামরুল আলম রঞ্জু ও রেজাউল করিম রিপন, টালকী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আকন্দসহ স্থানীয় সাংবাদিক, ব্যবসায়া ও গন্যমান্যরা উপস্থিত ছিলেন। উদ্বোধন শেষে হাফেজ মাওলানা মো. ফেরদৌস উপস্থিত সকলের সমন্বয়ে এ উপশাখার সার্বিক উন্নতি কামনায় দোয়া পরিচালনা করেন।