নকলায় বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা আ’লীগের আলোচনা সভা

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০২০

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলায় শহীদ বুদ্ধিজীবী দিবস-২০২০ ও মহান বিজয় দিবস-২০২০ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ও আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আম্বিয়া খাতুনের সভাপতিত্বে এ আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ বক্তব্য রাখবেন।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ছামিউল হক মুক্তা’র সঞ্চালনায় আরোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ.কে.এম মাহবুবুল আলম সোহাগ, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মজিবুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহ্বায়ক এফ.এম কামরুল আলম রঞ্জু ও রেজাউল করিম রিপন; উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আলমগীর আজাদ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শ্যামল সূত্র ধর, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুজিবুল আজাদ ডেভিড প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মফিদুল ইসলাম, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকারসহ উপজেলা, ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, আওয়ামী লীগের সমর্থকবৃন্দ, স্থানীয় সাংবাদিক ও  বিভিন্ন পেশা-শ্রেণীর জনগন উপস্থিত ছিলেন।