কোটচাঁদপুরে হোটেলের গ্যাস সিলিন্ডারে অগ্নিকান্ড ! অল্পের জন্য রক্ষা পেলেন সাবেক এমপি

প্রকাশিত: ১০:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১
0Shares

এসএম রায়হান.কোটচাঁদপুর (ঝিনাইদহ): 
ঝিনাইদহের কোটচাঁদপুরে গ্যাস সিলিন্ডারের পাইপ লিকেজ হয়ে খাবার হোটেলে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন ঝিনাইদহ-৩ আসনের সাবেক এমপি ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অধ্যপক নবী নেওয়াজ। এসময় দলীয় নেতা-কর্মী ছাড়াও থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম ও ইউপি চেয়ারম্যান আবদুল মতিন প্রাণে রক্ষা পেয়েছেন। বৃহস্পতিবার বিকালে স্থানীয় মেইন বাসষ্টান্ডের সুইট হোটেল এন্ড রেষ্টুরেন্টে এদূর্ঘটনা ঘটে। খবর পেয়ে কোটচাঁদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনেন।
হোটেল মালিক আব্দুর রহিম জানান, বৃহস্পতিবার বিকালে আমার মালিকানাধীন সুইট হোটেল এন্ড রেষ্টুরেন্টের প্রবেশ মূখে গ্যাস সিলিন্ডারের পাইপ লিকেজ হয়ে হটাৎ অগ্নিকান্ড ঘটে। এসময় হোটেলের মধ্যে সাবেক সংসদ সদস্য অধ্যপক নবী নেওয়াজ, থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম ও ইউপি চেয়ারম্যান আবদুল মতিন সহ স্থানীয় আ.লীগের নেতা-কর্মীরা অবস্থান করছিল। হটাৎ অগ্নিকান্ডে সবাই আতংকিত হয়ে হোটেলের পিছনের দরজা দিয়ে বের হয়ে যায়। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনেন। এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মডেল থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম জানান, নেতা-কর্মীদের সাথে নিয়ে সাবেক সংসদ সদস্য নবী নেওয়াজ সহ আমি সুইট হোটেল এন্ড রেষ্টুরেন্টে বসে চা খেতে ছিলাম। এসময় হটাৎ গ্যাস সিলিন্ডারে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ওসি জানান, বড় কোন দূর্ঘটনা না ঘটলেও অল্পের জন্য সবাই রক্ষা পেয়েছেন।