তাড়াশে ৬ বছরের শিশু ধর্ষণ

প্রকাশিত: ৩:২৮ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২১

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের তাড়াশে ৬ বছরের শিশুকে ধর্ষণ করেছে নাঈম ইসলাম (১৯) নামে এক কৃষি শ্রমিক । বুধবার (১৮ মার্চ) রাতে গুরুতর অবস্থা হলে শিশুকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের গাইনী ওয়ার্র্ডে ভর্তি করা হয়।
হাসপাতাল থেকে শিশুর মা জানান, গত মঙ্গলবার (১৭ মার্চ) সকালে আমি আমার ৬ বছরের মেয়েকে বাড়িতে রেখে হাঁস চড়াতে পুকুর পারে গেলে ফাঁকা পেয়ে বাড়ির পাশের নাঈম আমার মেয়েকে গলার মালা কিনে দেয়ার কথা বলে ঘরে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। কিছুক্ষণ পর আমি বাড়ি ফিরে আসলে আমার মেয়ে ঘটনাটি আমাকে জানায়। পরে মেয়েটি গুরুতর অসুস্থ হয়ে পরলে রাতে তাকে সিরাজগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।
স্থানীয়রা বিষয়টি মীমাংসার উদ্যোগ নিলে আমরা রাজি হইনি। ঘটনার পর থেকে নাঈম পলাতক রয়েছে। এখন নাঈম ও তার পরিবারের লোকজন আমাদের হুমকি দিচ্ছে। নাঈম ইসলাম উপজেলার নওগাঁ ইউনিয়নের মহেষরৌহালী গ্রামের আব্দুল মমিনের ছেলে।
সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাক্তার নুরুল ইসলাম বলেন, তাড়াশের এক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির শারিরীক পরীক্ষার পর বিস্তারিত জানতে পারবো।
তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক বলেন, বিষয়টি সম্পর্কে আমার জানা নেই! এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।