সাভারে মৎস্য ব্যবসায়ীকে হত্যা চেষ্টা

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২১

 সাভার প্রতিনিধি:

রাজধানী ঢাকার উপকন্ঠ সাভারের আশুলিয়ায় চাঁদার টাকা না পেয়ে সেলিম মিয়া (৩৫) নামের এক মৎস্য খামারিকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে আশুলিয়ার নলামের দেওয়ানটেক এলাকায় একটি মৎস্য খামারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত সেলিমকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি নেওয়া হয়েছে। সেলিম ওই এলাকার সুরুজ মিয়ার ছেলে। তিনি দেওয়ানটেক এলাকার মিস্টু মিয়ার ১০ বিঘা জমি ভাড়া নিয়ে মাছের চাষ করতেন।

প্রত্যক্ষদর্শী আবুল হোসেন জানান, সকাল থেকে সেলিম তার মাছের খামারে কাজ করছিলেন। সেলিম আমাকে বলেন, খামারে একটা ঘর বানাতে হবে। পরে তিনি চাটাইয়ের মাপ নিচ্ছিলেন। এ সময় মামুন ও তার সহযোগী শামীম, ইমরান পাপ্পু তার ওপর অতর্কিত হামলা করে। তারা দেশীয় অবৈধ অস্ত্র দিয়ে সেলিমকে কুপিয়ে জখম করে।

এ সময় তার চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে সেলিমকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে রেফার করেন।

ভুক্তভোগী সেলিম বলেন, দীর্ঘদিন ধরে মামুন চাঁদা দাবি করে আসছিল। মামুন সুদের ব্যবসা ও চাঁদাবাজি করে বেড়ায়। আমি চাঁদা দিতে রাজি না হলে ওরা আমার ওপর হামলা চালায়। আমার কাছে মাছ বিক্রির লাখ খানেক টাকা ছিল, তারা সেটিও ছিনিয়ে নিয়ে যায়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ বলেন, এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।