নান্দাইলে পানির হাউজ ধ্বসে শ্বশুর ও পুত্রবধু নিহত 

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২১
0Shares
মোহাম্মদ আমিনুল হক বুলবুল,নান্দাইল
(ময়মনসিংহ):
ময়মনসিংহের নান্দাইলে পানির হাউজ ধসে পড়ে  শ্বশুর আব্দুর রহমান (৭০) ও পুত্রবধূ সাওদা আক্তার (২০) নিহত হয়েছেন।
শুক্রবার (২৩ এপ্রিল) দুপুর ১টার দিকে উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের মধ্যবাশঁহাটি গ্রামে এই ঘটনাটি ঘটে। এতে একই পরিবারের রাব্বী (১২) ও রুহান (৮) নামে আরো দুই শিশু আহত হয়েছে। আহত  দুই শিশু ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে  চিকিৎসাধীন রয়েছে।
নিহতের পরিবারের লোকজন ও প্রতিবেশীরা জানান, উপজেলার  মধ্যবাশঁহাটি গ্রামে আব্দুর রহমান এক সপ্তাহ আগে নিজেদের বাড়ির উঠান সংলগ্ন একটি পানির হাউজ নির্মাণ করেন। মাাটি কেটে আরসিসি পিলার ছাড়াই ইট-সিমেন্ট দিয়ে প্রায় ৬ ফুটের একটি হাউজ তৈরি করেন। হাউজটি তৈরির পর কাঁচা  অবস্থায় পানি দিয়ে পরিপূর্ণ করে তা ব্যবহার শুরু করে  পরিবারের লোকজন।
প্রতিদিনের মতো  শুক্রবার দুপুরে হাউজের পানি ব্যবহার করার সময় হঠাৎ করে পানির অতিরিক্ত চাপে বিকট শব্দ করে  হাউজের দেওয়াল চারদিক থেকে ধসে পড়ে। এতে আব্দুর রহমান গুরুতর আহত ও পাশে থাকা তার পুত্রবধূ সাওদা আক্তার ঘটনাস্থলে নিহত হয়। পরে আব্দুর রহমান ও দুই শিশু রাব্বী- রুহানকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আব্দুর রহমান মারা যান।
নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। অজ্ঞতা বসত এই ঘটনাটি ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।