পটুয়াখালীতে দরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্য পৌছে দিচ্ছে সেনা সদস্যরা

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২১
0Shares

পটুয়াখালী প্রতিনিধি:
সরকার ঘোষিত কঠোর লকডাউনে লেবুখালী শেখ হাসিনা সেনানিবাসের সেনাবাহিনী নিজস্ব তহবিল থেকে দরিদ্র জনগোষ্ঠীদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন সেনা সদস্যরা।
আজ মঙ্গলবার সকাল ১০টায় সদর উপজেলার পুরাতন ফেরিঘাট এলাকায় ঘরে ঘরে গিয়ে খাদ্য সহায়তা প্রদান করেন অধিনায়ক ৪২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি লেফ-টেন্যান্ট কর্ণেল খন্দকার মুনীর হোসেন। পটুয়াখালী জেলায় জিওসি, ৭পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বরিশাল কর্তৃক খাদ্য সহায়তা পরিকল্পনা গ্রহন করা হয়েছে। উক্ত পরিকল্পনা মোতাবেক ৭ আর্টিলারি ব্রিগেড ত্বতাবাধয়নে ৪২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি আয়োজনে সেনাবাহিনীর নিজস্ব তহবিল থেকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।
অধিনায়ক ৪২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি লেফ-টেন্যান্ট কর্ণেল খন্দকার মুনীর হোসেন বলেন, পটুয়াখালী জেলায় ৭টি উপজেলায় ৫টি গ্রুফে শেখ হাসিনা সেনানিবাসের সেনাবাহিনী নিজস্ব তহবিল থেকে প্রায় ৬শত পরিবারের মাঝে চাল, ডাল, চিনি,আটা, তেল,লবণ খাদ্য সহায়তা প্রদান করা হয়।
বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে বাংলাদেশ সেনাবাহিনী জীবনবাজী রেখে সাধারন মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের যে কোন সংকটময় মূহুর্তে বাংলাদেশ সেনা বাহিনী জনগনের পাশে ছিল,আছে এবং থাকবে।