তাড়াশের মাগুড়া বিনাদ ইউপি চেয়ারম্যান মানবতার শীর্ষে

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২১
0Shares

তাড়াশ প্রতিনিধি:
সিরাজগঞ্জর তাড়াশর মাগুড়া বিনাদ ইউনিয়নর চেয়ারম্যান মানবতার শীর্ষ কাজ করে চলছেন। ইউনিয়নর উন্নয়ন থেকে শুরু করে জনগণের পাশে সর্ব সময় ব্যয় করছেন বার বার নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগর সভাপতি প্রভাষক আতিকুল ইসলাম বুলবুল।

জানা গেছে তিনি চেয়ারম্যান হওয়ার পর থেকেই এই ইউনিয়নের গরীব ,হত দরিদ্র পরিবার ও সংখ্যা লঘুদের প্রতি সুদৃষ্টি দিয়ে আসছেন। এ ছাড়াও সকল পেশার মানুষদের সাথে তার সখ্যতা গড়ে উঠেছে। ইউনিয়নের আপামর জনসাধারণদের পাশে সর্বদা দাঁড়িয়েছেন । বিভিন্ন সমস্যার সমাধান করছেন। বর্তমান‘কাভিড ১৯’ সারা দেশে যখন বিস্তার করছে। মানুষের মনে আশঙ্কা বিরাজ করছে।তখন সে নিজের কথা না ভেবে ইউনিয়নের মানুষদের কথা চিন্তা করর ছুটে বেড়াচ্ছেন বিভিন্ন গ্রামে। করোনার ছোবলে যারা রক্ষা পায়নি তাদের পাশে গিয়ে দাঁড়িয়ে মানবতার শীর্ষ কাজ করে যাচ্ছেন। তার ইউনিয়নে করোনা আক্রান্ত রোগী সনাক্ত হওয়ার পর থেকেই
উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিমের নির্দেশনায় দাবিলা গ্রামের সুবাস কুজু, ঘরগ্রাম গৌরীপুর গ্রামের ইউনুছ আলী, মাগুড়া বিনাদ গ্রামের সুফিয়া খাতুন,নাদাসয়দপুর মশিদা পাড়ার আরিফুল ইসলাম ও নাদাসয়দপুর মুসলিম পাড়ার লতিফা খাতুনর বাসায় গিয়ে মানবিক সহায়তা গুলো তুলে দেন। এ সময় সহযোগীতা করেছেন ইউপি সদস্য জয়নব খাতুন,আলতাব হাসান, বেলাত হাসান,আব্দুল আজিজ, জহুরুল হাসান,সালাম হাসান,মুনসুর হাসান ও গ্রাম পুলিশ দফাদার রাজিব চদ্র প্রমুখ।