নওগাঁয় যুবক খুন: গ্রামবাসীর হাতে আটক ৬

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২১
0Shares

নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁয় যুবক খুন: গ্রামবাসীর হাতে আটক ৬
নওগাঁ সদর উপজেলার বিল ভবানীপুর গ্রামে উজ্জল হোসেন নামে এক যুবক খুন হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে ওই এলাকার ৬ যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী।

নিহত উজ্জলের স্ত্রী রিয়ামুনি জানান, তার স্বামী ডিস ব্যবসায়ী ছিলেন। গতকাল শনিবার (২৪ জুলাই) দিবাগত রাতে স্থানীয় ইমতাজ, শরীফ ও সুজনসহ বেশ কয়েকজন যুবক তাকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। এরপর থেকেই নিখোঁজ ছিলো উজ্জল।

রোববার (২৫ জুলাই) সকালে কয়েকজন প্রতিবেশী পাশের মাঠে উজ্জ্বলের গলাকাটা মৃতদেহ পড়ে থাকতে দেখে পরিবারকে খবর। এরপরই বিক্ষুদ্ধ স্বজন ও এলাকাবাসী সন্দেহজনভাবে একই গ্রামের ৬ যুবককে আটক করে। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আটককৃতরা হলো বিল ভবানীপুর গ্রামের সাহাদ আলীর ছেলে ইমতাজ, মৃত আফজালের ছেলে শরীফ, সিরাজুলের ছেলে শরীফ উদ্দিন, মফিজুলের ছেলে সুজন, আফসারের ছেলে মইদুল ইসলাম ও একই গ্রামের মসির উদ্দিনের ছেলে আজিজ উদ্দিন।

গ্রামবাসীর দাবী, এই ৬ জনই নেশাগ্রস্থ। এর আগেও বিভিন্ন সময় অপরাধের কারনে আইনশৃঙ্খলাবাহিনীর হাতে আটক হয়েছে তারা।

সদর থানার ওসি জুয়েল জানান, এরই মধ্যে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃতদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। ঘটনাস্থলে বেশকিছু নেশার ইনজেকশনের খালি এম্পল পাওয়া গেছে। আটক ৬ জনকে জিজ্ঞাসাবাদের পরই প্রকৃত ঘটনা জানা যাবে বলেও জানান তিনি।