১৩ লক্ষ টাকা চুরি, স্ত্রীর বিরুদ্ধে স্বামীর অভিযোগ!

প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২১
0Shares

শিকদার শরিফুল ইসলাম,
মোংলা প্রতিনিধিঃ

মোংলা থানার ৫ নং সুন্দরবন ইউনিয়নের বাসিন্দা মোঃ নাসির হাওলাদার পেশায় একজন ফার্ম ব্যাবসায়ী। অনান্য দিনের মতো শনিবার (২৪ জুলাই) আনুমানিক রাত সাড়ে ৮ টায় খেয়ে দেয়ে ফার্ম হাউজে তালা দিয়ে পাশের এলাকায় যায় নাসির হাওলাদার।

তালা লাগানো ঘরে ছিল ড্রেসিন টেবিল, সেই রাতেই ড্রেসিন টেবিল এর তালা ভেঙ্গে, জায়গা বিক্রির নগদ ১৩,০০,০০০/- (তের লক্ষ) টাকা চুরির অভিযোগ উঠে স্ত্রী সীমা আক্তার (১৯) ও শশুর মামুন শেখ (৪৫) ও শাশুড়ী সাবিনা (৪০) এর বিরুদ্ধে। তালা ভাঙ্গার শব্দ শুনে ফার্ম কর্মচারী সোহাগ হাওলাদার ও পাশের প্রতিবেশী খবর দেয় নাসির কে। ঘরে ফিরে নাসির দেখে ড্রেসিন টেবিল এর ড্রয়ার ভাঙ্গা, টাকা নাই, হঠাৎ মাটিতে গড়াগড়ি ও চিল্লাতে থাকে নাসির।

রাত্রে ও সকালে ড্রেসিন টেবিল এর তালা ভাঙ্গা দেখে চুরির বিষয়টি সকলের নজরে আসে।
চুরির বিষয়টি নজরে আসতেই এলাকায় চাঞ্চাল্য ছড়িয়ে পড়ে। শনিবার রাত্র ১০ টায় (২৪ জুলাই) এ বিষয়ে মোংলা থানায় একটি অভিযোগ করেন স্বামী মোঃ নাসির হাওলাদার।

কিন্তু স্ত্রী সীমা আক্তার স্বামী নাসির এর বিরুদ্ধে অভিযোগ করে বলেন সব অভিযোগ মিথ্যা, তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার জন্য এই টাকা চুরির নাটক সাজিয়েছে। ঘরের চাবি আমার কাছে ছিলনা, ছিলো সোহাগের কাছে। আমি বাবার বাড়ি থেকে সন্ধায় এই বাড়িতে আসলে সোহাগ তালা খুলে দেয়।

এ বিষয়ে জানতে চাইলে মোংলা থানার কর্তব্যরত ডিউটি অফিসার বলেন, আমরা একটি অভিযোগ পেয়েছি, সুষ্ঠ তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।