নাগরপুরে নৌকা মনোনয়ন পেলেন বর্ষীয়ান নেতা কুদরত আলী

প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২১
0Shares

নাগরপুরে নৌকা মনোনয়ন পেলেন বর্ষীয়ান নেতা কুদরত আলী

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সদর নাগরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচনে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ কুদরত আলী। আজ কেন্দ্রীয় আওয়ামী লীগ থেকে প্রাপ্ত এক নোটিশে এই তথ্য নিশ্চিত হয়েছেন প্রার্থী সহ স্থানীয় দলীয় নেতাকর্মীরা। নৌকা মনোনয়ন নিশ্চিত হওয়ার খবর অল্প সময়ের মধ্যে ছড়িয়ে পড়লে পুরো ইউনিয়নে জনসাধারণদের মধ্যে এবং কুদরত আলীর সমর্থকদের মধ্যে ব্যাপক উল্লাস দেখা যায়। বর্তমানে নৌকার মাঝি কুদরত আলী সদর ইউনিয়নে নির্বাচনী সকল আলোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করছে। তৃণমূল আওয়ামী রাজনীতি থেকে উঠে আসা জনবান্ধব ত্যাগী এই নেতার পুরো ইউনিয়নে ব্যাপক জনপ্রিয়তা বিদ্যমান রয়েছে।
বিগত ২ বারের নির্বাচিত নাগরপুর সদর ইউনিয়ন এর সাবেক এই চেয়ারম্যান নৌকার মনোনয়ন পেয়ে বলেন. আমাকে নৌকার মনোনয়ন দেওয়ায় আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসনিাকে আন্তরিক ধন্যবাদ জানাই। সেই সাথে আমরা নাগরপুর উপজেলা আওয়ামী লীগ সহ সকল অঙ্গ- সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ আছি। নৌকার পক্ষে আমরা সকলে এক সাথে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করবো। নাগরপুর সদর ইউনিয়ন বাসীকে বলবো আপনারা আমাকে আগেও নির্বাচিত করেছেন, আপনারা আগামী নির্বাচনে আমাকে আবারো ভোট দিয়ে একটি মডেল নাগরপুর ইউনিয়ন গড়ার সুযোগ করে দিবেন।
ছাত্রলীগ রাজনীতির মধ্য দিয়ে রাজনৈতিক জীবন শুরু করা এই বর্ষীয়ান নেতা বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগ এর নাগরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছে। তিনি একাধারে নাগরপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি ও নাগরপুর উপজেলা আওয়ামী যুবলীগ আহব্বায়ক এবং জেলা যুবলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়াও রাজনীতির পাশাপাশি মোঃ কুদরত আলী বিভিন্ন সময়ে শিক্ষা, সামাজিক, সাংস্কৃতিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছেন। নাগরপুরের ঐতিহ্যবাহী যদুনাথ স্কুল এন্ড কলেজ এর সভাপতির দায়িত্ব পালন করা জনবান্ধব ত্যাগী এই নেতা কার্য স্বীকৃতি স্বরুপ বিভাগীয় পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ও দুই বার জেলা পর্যায়ে সম্মান সূচক পদক অর্জন করেছেন।