কালকিনিতে মহিলা আওয়ামীলীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২২
228 Views

বি. এম. হা‌নিফ.কাল‌কি‌নি প্র‌তি‌নি‌ধিঃ

কালকিনিতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে মহিলা আওয়ামীলীগের ৫৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
রবিবার (২৭ ফেব্রুয়ারী ) সকাল ১০টায় এ উপলক্ষে কালকিনি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, স্বাধীনতা যুদ্ধসহ সকল আন্দোলন সংগ্রামে নিহত শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নিরবতা পালন, কেক কাটা এবং সংক্ষিপ্ত আলোচনা সভা।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন- মাদারীপুর ৩ আসেন সাংসদ বাংলাদেশের আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডক্টর আবদুস সোবহান গোলাপ।

কালকিনি উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ‌সৈয়দ চায়না খানম এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কালকিনি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌফিক উজ্জামান শাহীন, কালকিনি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ, সহ সভাপতি আওলাদ হোসেন মাস্টার, কালকিনি পৌর আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আবুল বাশার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল তালুকদার, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বেলাল সরদার, কালকিনি উপজেলা মৎস্য জীবী লীগের সভাপতি মোঃ সাহাদাত সরদার, কালকিনি উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক নাসির উদ্দীন লেলিন, কালকিনি পৌরসভা মহিলা আওয়ামীলীগের সভাপতি সিবলী বশার,সাধারণ সম্পাদক ডলি রহমান। উপজেলা ছাত্রলীগের সভাপতি বাকামিন খান, সাধারণ সম্পাদক শাহিন ফকির সহ কালকিনি উপজেলা মহিলা আওয়ামীলীগের নেতাকর্মী ও কালকিনি উপজেলা আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ‌কোহিনুর সুলতানা।