আশুলিয়ায় ইফতার সামগ্রী বিতরণ করলেন সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মনির হোসেন

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, মে ১১, ২০২০
0Shares

ডেস্ক নিউজ: গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর দিক নির্দেশনা অনুযায়ী ও আশুলিয়া থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ্ মুন্সীর পরামর্শেক্রমে-

ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ায় পথচারীদের মাঝে ইফতার বিতরণ করলেন আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মনির হোসেন। এসময় তিনি প্রায় দুই শতাধিক পথচারী, রিকশা চালকসহ বিভিন্ন স্তরের মানুষের মাঝে ইফতার বিতরণ করেন।

সোমবার বিকেলে আশুলিয়ার হাবু ডাঙ্গা, ধলপুর সিকদারবাগ, মেলারমাঠ সহ বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে ইফতার বিতরণ করেন তিনি।

স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির হোসেন শুধু ইফতার সামগ্রীই নয় প্রতিদিন তিনি আশুলিয়ার বিভিন্ন এলাকার অসহায়, দুস্থ, রিকশা চালক, চা দোকানী সহ বিভিন্ন পর্যায়ের পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছেন। খাদ্যসামগ্রীর মধ্যে চাল, ডাল, আলু, পেয়াজ, তেল, ছোলা, খেজুর, মুড়ি সহ নানা খাদ্যদ্রব্য বিতরণ করে যাচ্ছেন তিনি।

মনির হোসেন জানান, দেশের এই পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমার বাবার দেয়া জমি বিক্রির টাকা দিয়েই আমি এসব করছি। আসলে মানুষ মরে গেলে কিছুইত সাথে নিয়ে যেতে পারবে না, শুধু আমল ছাড়া। তাই খাশ মনে মানুষের জন্য আমার যতটুকু সম্ভব আমি করে যাব। আর এই কার্যক্রম অব্যাহত থাকবে। সেই সাথে সমাজের বিত্তবানদের অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য আহব্বান জানান স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মনির হোসেন ।