নওগাঁর বদলগাছীতে মসজিদকে কেন্দ্র করে কলহ;  নিহত ১, আটক ১

প্রকাশিত: ১০:২০ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০২২
100 Views

রুবেল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

জানা যায় বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের মিঠাপুর পুকুরপাড়া গ্রামের মসজিদের পেসাব খানা তৈরী করা নিয়ে কথা কাটাকাটি চলছিল একই গ্রামের মোঃ আবদুল মন্ডলের সঙ্গে মৃত্যু আকবর আলী পাটোয়ারীর সঙ্গে নামাজ শেষে। কথা কাটা কাটির এক পযার্য়ে আবদুল হোসেন রাগান্বিত হয়ে আকবর আলী পাটোয়ারী (৫৬) কে গলা টিপে ধরে ধাক্কা দিলে মাটিতে লুটিয়ে পড়ে আকবর আলী।

সঙ্গে সঙ্গে তার প্রতিবেশি মসজিদের সামনে বাড়ির সাহেরা খাতুন চিৎকার দিলে গ্রামের লোকজন ছুটে আসে এবং মাটিতে পড়ে থাকা অবস্থায় আকবর আলী পাটোয়ারী কে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। মাথায় পানি দেওয়ার সময় বুঝতে পারে আকবর আলী পাটোয়ারীর মৃত্যু হয়েছে।

সঙ্গে সঙ্গে থানায় খবর দিলে পুলিশ ঘটনা স্থল থেকে আসামি আবদুল হোসেন(৫২) কে আটক করে থানায় নিয়ে যায়। এলাকাবাসী জানান আকবর আলী পাটোয়ারী অসুস্থ লোক ছিল তাকে ঐভাবে গলা ধরে ধাক্কা দেওয়া অপরাধ। পুলিশ মৃত্যু আকবর আলী পাটোয়ারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন।মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ হোসেন বলেন আকবর আলী পাটোয়ারী অসুস্থ লোক ছিল তাকে ঐভাবে গলা ধরে ধাক্কা দেওয়া অপরাধ করেছে।

মেম্বার হারুন রশীদ বলেন আকবর আলী পাটোয়ারী অসুস্থ লোক ছিল জেনে শুনে গায়ে হাত দিয়ে ধাক্কা দেওয়ায় অপরাধ করেছে সে।

এবিষয়ে থানায় মৃত্যু আকবর আলী পাটোয়ারীর ছেলে রাজু বাদী হয়ে মামলা করেন থানা সূত্রে জানা যায়। বিষয় টি এলাকায় তোলপাড় চলছে।