আশুলিয়ায় আসন্ন ইউপি উপ-নির্বাচন উপলক্ষে জনপ্রিয়তায় এগিয়ে মূসা

প্রকাশিত: ২:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২২
427 Views

আশুলিয়া প্রতিনিধিঃ

ঢাকার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মোঃ মোশাররফ হোসেন মূসা জনপ্রিয়তায় এগিয়ে আছেন বলে এলাকাবাসী অভিমত ব্যক্ত করেন। অন্যদিকে মঙ্গলবার বিকালে ৯টি ওয়ার্ডের আ.লীগ নেতৃবৃন্দের ভোটের মাধ্যমে মূসা প্রথম স্থান লাভ করেন।

এলাকাবাসী বলেন, আশুলিয়ার “ইয়ারপুর ইউনিয়নের” প্রতিটি মানুষের ভালোবাসার স্পন্দন, যুবসমাজের অহংকার, শ্রমিক ও মেহনতী মানুষের প্রিয় নেতা, গরীব দুঃখী, অসহায় মানুষদের শেষ ঠিকানা, ইয়ারপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মূসা নৌকা প্রতীকে মনোনয়ন পেলে আমরা তাকে বিপুল ভোটে বিজয়ী করবো। কারণ আমরা মূসাকে বিপদে-আপদে সর্বক্ষণ কাছে পেয়েছি। তার জনপ্রিয়তার কারণে আ.লীগ নেতৃবৃন্দদের বিপুল ভোটে জয়ী হয়েছেন। এদিক থেকে মাননীয় প্রধানমন্ত্রী তাকে মনোনয়ন দিবেন বলে আমরা আশাবাদী।

এবিষয়ে মূসা বলেন, সাভার আশুলিয়ার মাটি ও মানুষের নেতা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এবং আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক হাসান তুহিন, আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন খাঁন আমার অত্যান্ত শ্রদ্ধা ভাজন, আমি কেমন তারা সবাই জানেন, আমি যোগ্য প্রার্থী হলে দল আমাকে নৌকা মার্কা দিবে আর আমি নৌকা মার্কা পেলে বিপুল ভোটে নির্বাচিত হবো বলে শতভাগ আশাবাদী। এছাড়া আ.লীগ নেতৃবৃন্দের ভোটে বাছাইয়ে আমি প্রথম হয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে দলীয় টিকিট নৌকা মার্কা দেন, তাহলে আমি বিপুল ভোটে নির্বাচিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করবো। যাতে করে আমি নৌকার মনোনয়ন পাই এজন্য সকলের দোয়া ও প্রার্থনা কামনা করছি।